×

ময়না ছলাৎ ছলাৎ , সুন্দর সাজে গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতী বৌদির, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার জারিজুড়ির কাছে এখন কেউ টিকতে পারছে না। এখানে কখন কার ভিডিও ভাইরাল হয়ে যাবে তা ধরতেই পারবেন না। বিশেষত যদি নাচ গানের কথা বলা হয় তাহলে সেই সব ভিডিওতে নৃত্যশিল্পীরা রীতিমতো একে অপরকে টেক্কা দিয়ে চলেছে। আজ এ ভাইরাল হচ্ছে তো কাল অন‍্যকেউ।

এ যেমন সম্প্রতি মুহূর্তের মধ্যে ভাইরালের তালিকায় উঠে এসেছেন এক যুবতী নৃত‍্যপ্রতিভা। সাধারণত বেশিরভাগ শিল্পীদের আধুনিক গানের তালেই নৃত্য পরিবেশন করতে দেখা যায় তবে এই যুবতী একেবারেই ঊল্টো স্রোতে হেঁটেছেন বরং তিনি নাচের জন্য বেছে নিয়েছেন এক অতি জনপ্রিয় ফোক গানকে।

“ময়না ছলাৎ ছলাত নাচে রে” ছোটবেলায় এই গানের তালে পারফর্ম করেনি অন্তত শোনেনি এমন মানুষ নেই বললেই চলে। ছোটবেলার এই বিশেষ গানের সাথে নিজেকে মেলে ধরেছেন বিশাখা নামে এই যুবতী।

বিশাখা অফিসিয়াল এই নামেই ইউটিউবে পরিচিত হয়ে উঠেছেন বিশাখা। নিজের নৃত্য দক্ষতার মাধ্যমে আর সোশ্যাল মিডিয়ার সহযোগিতায় ইতিমধ্যে বানিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ ফলোয়ার্স। এদিন ফের তাকে দেখা গেল অসাধারণ নৃত‍্য পরিবেশন করতে।

গ্রাম‍্য যুবতীদের মতোই শাড়ী পরে, কোমরে আচল গুজে আর খোপায় রঙিন ফুল দিয়ে নিজেকে সাজিয়ে তুলে তিনি যে ভাবে প্রানবন্ত ভাবে নিজেকে প্রকৃতির মাঝে তুলে ধরেছেন তা এককথায় অনবদ‍্য। তার এই নাচ মন জয় করে নিয়েছে সকলের‌।