অফবিটভাইরাল ভিডিও

শাশুড়ি অফ দ্যা ইয়ার! ‘টুম্পা সোনা’ গানে নেচে নতুন বৌমাকে বরণ করলো শাশুড়ি, দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা

ভাইরাল এই ভিডিওতে দেখা যায় নববধূকে বরণ করার সময় "টুম্পা সোনা" গানের তালে বরণডালা হাতে কোমর দুলিয়ে ওঠেন শাশুড়ি

সোশ্যাল মিডিয়ার পাতায় হামেশাই ভাইরাল হতে থাকে কোনো না কোনো হাস্যরসপূর্ণ ভিডিও। সারাদিনের ব্যস্ততার মাঝে আপামর নেটজনতা এই ভিডিওগুলির মাধ্যমে পেয়ে যান কিছুটা মুক্তির স্বাদ। সেই সূত্র ধরেই সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল এমনই এক শাশুড়ি-বৌমার কান্ড যা দেখে রীতিমতো হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। ভাইরাল এই ভিডিও দেখে আপনিও হাসবেন বৈকি।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে শ্বশুরবাড়িতে এসে উপস্থিত হয়েছে নববধূ আর তাকে বরণ করার জন্য বরণডালা হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন শাশুড়ি। তবে পরবর্তীতেই তিনি ঘটান এমন কাণ্ড যা দেখে রীতিমতো হকচকিয়ে যান সকলে। ভাইরাল এই ভিডিওতে দেখা যায় নববধূকে বরণ করার সময় “টুম্পা সোনা” গানের তালে বরণডালা হাতে কোমর দুলিয়ে ওঠেন শাশুড়ি।

শাশুড়ির এহেন কান্ড দেখে রীতিমত হকচকিয়ে যায় নতুন বউ। আশেপাশের মানুষেরা হো হো করে হেসে উঠলেও সেই জড়তা কাটিয়ে উঠতে পারেনা নতুন বউ। তবে শাশুড়ির এহেন কান্ড দেখে মুচকি হাসতে থাকে সে। ভাইরাল এই ভিডিও দেখে মনে করা হচ্ছে বিয়ের পর যেহেতু সমস্ত মেয়েরা নিজের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়ি চলে আসেন তাই মুহূর্তের কষ্ট লাঘব করার জন্য শাশুড়ি এমন উদ্যোগ নিয়েছেন।

চোখের সামনে এমন মজার দৃশ্য দেখে সম্পূর্ণ ঘটনাটিকে রেকর্ড করা থেকে বিরত থাকতে পারেনি বিয়ে বাড়িতে উপস্থিত কোন এক জনৈক ব্যক্তি। তিনি শাশুড়ির এহেন মজার কান্ডকে নিজের মোবাইলে রেকর্ড করে ছেড়ে দেন সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিকভাবেই অত্যন্ত মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। তবে আবেগঘন মুহূর্তে শাশুড়ি মায়ের বউ নতুন বউ মার প্রতি এমন বন্ধুত্ব সুলভ আচরণ দেখে রীতিমতো তাকে সাধুবাদ জানিয়েছেন আপামর সাইবারবাসী।

Related Articles