অফবিটভাইরাল ভিডিও

মিছরির দানা, লেহেঙ্গা চোলী পরে সবুজ প্রকৃতির মাঝে মন-মাতানো নাচ মৌ সুন্দরীর, প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা

সুন্দর গানে দুর্দান্ত নাচের কভার অনায়াসেই ভরিয়ে তোলে দর্শকমন‌। নাচের ভিডিওগুলি তাদের বিনোদনমূলক এবং প্রতিভার কারণে ইন্টারনেটে হয়ে ওঠে সুপারহিট। এই নাচের ভিডিওগুলির মাধ্যমে যেমন পরিচয় ঘটে বিভিন্ন প্রতিভার তেমন সেই প্রতিভারাও নির্দিষ্ট প্ল্যাটফর্ম পান নিজেকে প্রকাশ করার।

সোশ্যাল মিডিয়া খুললে তাই প্রতিদিনই দেখা যায় এরকম কয়েকশো নাচের ভিডিও কিন্তু কিছু নাচের ভিডিও আছে যাদের নাচ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ওঠে। এমনই এক প্রতিভা হলো মৌ যার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। নিজের নৃত্যপ্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। প্রায়শই তাকে দেখা যায় নিত্যনতুন নাচের ভিডিও নিয়ে উপস্থিত হতে।

এবারও তার অন্যথা হলো না পুজোর মরশুমে এক অন্য ধরনের গানের সাথে নৃত্য পরিবেশন করে সকলের নজর কাড়লেন তিনি। সকলে যখন পুজোর গানের তালে নাচ পরিবেশন করতে ব্যস্ত তখন তিনি নিজের নাচের জন্য বেছে নিলেন এক অন্য ধরনের বাংলা গান। “ভাদু লে লে পয়সা দু আনা” এই গানের তালেই অসাধারণ পারফরম্যান্স করলেন তিনি। গানের তালে তার এক্সপ্রেশন নাচের ভঙ্গিমা সবটাই ছিল অনবদ্য।

নিজের পেজ থেকে শেয়ার করে নেওয়া তার এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে সবুজ মাঠে নৃত্য পরিবেশন করছেন তিনি। সৌন্দর্য শিল্প আর প্রকৃতি সবকিছুর মেলবন্ধন ঘটেছে তার এই ভিডিওতে। আর তাইতো খুব অল্প সময়ের মধ্যেই এই ভিডিও পৌঁছে গেছে কয়েক হাজার মানুষের কাছে। তার নাচ প্রশংসিত হয়েছে বহুজনের কাছে। রইল ভিডিও, দেখে নিতে পারেন আপনিও।

Related Articles