অফবিটভাইরাল ভিডিও

ছোট্ট পরম সুন্দরী! সুন্দর সাজ দুর্দান্ত অনভঙ্গিতে অসাধারন নাচ খুদে কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

ছবির মুক্তির আগেই ছবির গান হয়েছিল সুপারহিট। গানের দৌলতেই পরম সুন্দরীর তকমা এসেছে কৃতি শ্যানন এর নামের পাশে। ‘পরম সুন্দরী’ গানের সাথে কৃতির লাস্যময়ী নাচ দেখে মুগ্ধ হয়েছেন সবাই। সেই গানের তালে নিজেকে নাচ থেকে আটকে রাখতে পারেননি কেউ। পরম সুন্দরীর সাথে ইতিমধ্যে বলিউড থেকে টলিউডের তাবড় তাবড় নায়িকারা রিল ভিডিও বানিয়ে ফেলেছেন। বাদ নেই আমজনতাও। কৃতির নাচের ভঙ্গিমা এতটাই পছন্দ হয়েছে যে সকলেই সেই ভঙ্গিমা রপ্ত করার চেষ্টা করছে।

তবে এবার যেন খোঁজ মিলল খুঁদে কৃতি শ্যাননের। কৃতি শ‍্যননের ছোটা ভার্সন বললেও অত‍্যুক্তি হবে না। তবে ছোট হলেও কি হবে খুঁদেটি একদম ছোটা প্যাকেট বাড়া ধামাকা। এই ছোট্ট পরম সুন্দরী হুবহু কৃতি শ্যানন এর মত নাচ করে তাক লাগিয়ে দিল সবাইকে।

ছোট পরম সুন্দরী মিষ্টি অঙ্গভঙ্গি ও অসাধারণ ডান্স পারফরম্যান্স মুগ্ধ করে দিলো সবাইকে। একরত্তি মেয়েটির সাবলীল পরিবেশনে সত্যি নজর ফেরানো দায়। ডান্সিং কুইনের কৃতির তালে তাল মেলানো কিন্তু মোটেও সহজ কাজ নয়। কিন্তু একইসাথে হুবহু একইভাবে কৃতির নাচের তালে তাল মেলালো এই বাচ্চা মেয়েটি।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাটির নাচের সময় পিছনে বিগ টিভিস্ক্রিনে চলছে পরম সুন্দরী। গানের তালে তালে টিভার পর্দায় থাকা অভিনেত্রীর মতোই তা নকল করছে সে। প্রতিটি স্টেপ যেন তার মুখস্থ। একই রকম পোশাকে একই রকম নাচে বাচ্চাটি এখন ছোট কৃতি শ‍্যানন।