×

VIDEO: বেজি নয়, বিশালাকার কোবরা সাপের সঙ্গে তুমুল লড়াই কাঁকড়ার, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

প্রতিদিনই আমরা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ঘটনা ও পশু পাখিদের লড়াইয়ের ভিডিও দেখতে পাই। তাদের লড়াই বা খেলা করার মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আসলে যা নিরাপদ দূরত্ব থেকে দেখতেও ভয় লাগে সেখানে সোশ্যাল মিডিয়ায় দৌলতে খুব কাছ থেকেই নির্ভয়ে সেগুলি দেখা যায়।

সাপেদের মধ্যে সবথেকে ভয়ঙ্কর হলো কোবরা সাপ। এই কোবরা সাপকে ভয় পাই মানুষ থেকে শুরু করে বড় বড় প্রাণীরাও‌। কিন্তু সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এই কোবরা জব্দ হয়েছে সাধারন এক কাকড়ার কাছে। সাধারনত সাপকে দেখা যায় অন্য প্রানীকে আক্রমণ করতে কিন্তু এখানে তার উল্টো ঘটনা ঘটেছে। কাকড়ার কামড়ে নাজেহাল অবস্থা হয়েছে কোবরার।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি কাঁকড়া একটি সাপ কে আক্রমণ করছে আর সেই আক্রমণে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছে সাপটির। ওই কাকড়াটি সাপের একবারে লেজে কামড় দিয়েছে যার ফলে নড়াচড়া করতে অক্ষম হয়ে পড়েছে সাপটি।

সাধারণত খাদ্য-খাদক সম্পর্কে এর উল্টো চিত্র দেখা যায় কিন্তু এই ক্ষেত্রে যা ঘটেছে তা কার্যত অবাক করে দিয়েছে সকলকে। স্বাভাবিকভাবেই এরকম উল্টো ঘটনা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে এই মুহুর্তের মধ্যে তাজ্জব করেছে মানুষকে আর প্রতিনিয়ত লাইক কমেন্ট বেড়ে চলেছে ভিডিওতে।