×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

আসল নয় নকল, মায়ের মুখে চওড়া মেকআপ দেখে ভ্যাবাচেকা খেল ছোট শিশু, ব্যাপক ভাইরাল ভিডিও

কথায় আছে একজন সন্তানের কাছে তার মা হল সব থেকে নিরাপদ স্থল। একমাত্র মায়ের গায়ের ওমে শিশুরা খুঁজে পায় ভালবাসার পরশ। মা এবং সন্তানের নাড়ির টান হল অবিচ্ছেদ্য। তবে এই মাকে কিনা চিনতে ভুল করবে তার সন্তান? এমনটাও কি সম্ভব! কিন্তু এমনই ঘটনা ঘটলো বাস্তবে আর তার নেপথ্যে রয়েছে চড়া মেকআপ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে ধরা পরল এমনই কান্ড।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও হয়ে উঠে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। ভাইরাল এই ভিডিওটিতে একজন মা চড়া মেকআপ করে আসেন তাঁর সন্তানের সামনে। এদিন এই জনৈক মহিলা তার স্বামীর সাথে যুগলবন্দীতে একটি সমীক্ষায় অংশগ্রহণ করেছিলেন যেখানে মেকআপাধিষ্ঠিত অবস্থায় তার শিশু তাকে চিনতে পারে কিনা এই পরীক্ষাই করছিলেন তারা। তবে শিশুটির মা যখন তার সামনে চড়া মেকআপে হাজির হয় তখন শিশুটি তার মাকে চিনতে পারেনি।

নিজের সন্তানের কাছ থেকে এমন প্রতিক্রিয়া পেয়ে বেশ ঘাবড়ে যান সেই মা। অতঃপর সস্নেহে তার সন্তানকে উদ্দেশ্যে করে বলেন “তুই আমাকে চিনতে পারছিস না কেন? আমি তো তোরই মা। আমাকে মাঝে মধ্যে এরকম মেকআপ করতে হয় কিন্তু আমিতো এখন চলে এসেছি তোর কাছে। আমি মুখ ধুয়ে নিলেই তুই আমাকে চিনতে পারবি।” এই অবস্থায় ভিডিওটির নেপথ্যে শোনা যায় মহিলাটির স্বামীর গলা। তিনিও তার স্ত্রীকে একদমই চেনা যাচ্ছে না বলেই জানান।

ইনস্টাগ্রামে ভাইরাল এই ভিডিওটির ক্যাপশনে রয়েছে “অতিরিক্ত মেকআপের ফল” লেখাটি। বলাবাহুল্য,এই ভিডিওটিতে শিশুটির প্রতিক্রিয়া দেখে হেসে লুটোপুটি খেয়েছেন নেটিজেনরা। মেকাপের অবলম্বন কিভাবে একজন সন্তানের কাছে তার মাকে অচেনা করে দিল তা দেখে অবাক সকলে এবং যা থেকে প্রমাণ মিলেছে পৃথিবীতে একজন শিশু তার মাকে তার মায়ের মতো করেই চায়। তাই কৃত্তিমতার অবলম্বন না করে নিজেকে নিজের প্রাকৃতিক রূপে মেলে ধরাই প্রত্যেক মায়ের কর্তব্য!