×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

হুবুহু ‘পুষ্পার’ সিগনেচার স্টেপে শাড়ি তুলে তুমুল নাচে উদ্যত ‘লেডি আল্লু অর্জুন’, ব্যাপক ভাইরাল ভিডিও

পুষ্পা দ‍্য রাইজ- এই ছবির নাম শোনেননি এমন মানুষ পাওয়া দুষ্কর। আল্লু আর্জুন অভিনীত এই দক্ষিণী ছবি যতটা হিট ততটাই হিট ট্রেন্ডিং এই সিনেমার বিভিন্ন ডায়লগ নাচ, গান। ডিসেম্বর মাসের শেষদিকে মুক্তি পাওয়া এই ছবির ক্রেজ আজও বর্তমান। বিনোদন জগত থেকে ক্রিকেট দুনিয়া, আমজনতা থেকে রিলপ্রেমী প্রায় সবাই পুষ্পা জ্বরে কাবু।

এবার এই তালিকায় এক নয়া সংযোজন এক যুবতী। “সামি সামি” গানে রশমিকা মান্দানা ও আল্লু আর্জুনের নাচ, আইকনিক স্টেপ ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার এই গানের তালেই দুর্দান্ত নেচে তাক লাগালেন এক যুবতী।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে আল্লু আর্জুনের স্টাইলে লুঙ্গি পরেই নাচ করছেন তিনি। গানের তালে হুবহু সিগনেচার স্টেপ করে সঙ্গে যথাযথ এক্সপ্রেশনে অনবদ‍্য ডান্স মুভসে ঝড় তুলেছেন। গানের নাচের সাথে অদ্ভুত মেলবন্ধন দেখিয়ে নাচ করে সকলের মন জয় করে নিয়েছেন ওই যুবতী।

তবে এখানেই শেষ নয় এর পরমুহূর্তেই রশমিকার লুকে সেজে উঠে তুমুল এনার্জির সঙ্গে ডান্স পারফর্ম করেছেন তিনি। লাল শাড়ীতে সামঞ্জস্যপূর্ণ সাজে নিজেকে অনবদ‍্যভাবে মেলে ধরেছেন যুবতীটি।

ভাইরাল এই ভিডিওটি পোস্ট করেছেন এক জনপ্রিয় রিল অভিনেত্রী সাইরা জাট। মাঝেমধ্যেই বিভিন্ন জনপ্রিয় গানের স্টেপ কপি করে নাচ করে সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করেন তিনি। ইতিমধ্যে নিজের এই নৃত‍্যপ্রতিভা দিয়েই ফ‍্যানবেস গড়ে নিয়েছেন। সাম্প্রতিক পোস্ট করা তার এই ভিডিও প্রতিবারের মতোই মন জয় করে নিয়েছে দর্শকদের।