অফবিটভাইরাল ভিডিও

পরনে ক্রপ টপ সাথে স্কার্ট, খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, দেখে মুগ্ধ ভক্তরা

সুন্দর গানে দুর্দান্ত নাচের কভার অনায়াসেই ভরিয়ে তোলে দর্শকমন। আর সেখান থেকেই কিছু ইউটিউবার দর্শকদের হয়ে ওঠেন ফেভারিট। তবে তা কেবল তাদের নাচের ধরনের জন্য নয়। তাদের অভিনবত্ব, মৌলিকতা, এক্সপ্রেশন তারসাথেই পরিবেশনা সাজসজ্জা মিলিয়ে মনোগ্রাহী হয়ে ওঠে। এই কারণেই প্রতিনিয়ত নাচের ভিডিও ভাইরাল হলেও কিছু নৃত‍্যশিল্পী রয়েছে যারা নিজেদের জন‍্য আলাদা একটা ফ‍্যানবেস গড়ে নিতে পেরেছেন।

এমনই এক প্রতিভা মৌ, যিনি প্রায়শই নিজের পেজ “ডান্স স্টার মৌ” থেকে নাচের ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যে এই যুবতী নিজের দক্ষ নাচের মাধ্যমে লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছে। তার নাচ দেখার জন্য অপেক্ষা করে থাকেন বহু মানুষ। সম্প্রতি ফের অনুরাগীদের জন‍্য অসাধারণ ডান্স পারফর্ম করতে দেখা গেল তাকে।

তার ভাইরাল এই ভিডিওতে প্রথমেই নজর কাড়বে প্রাকৃতিক দৃশ্য। নাচ পরিবেশনের জন্য যে কোন রকম কৃত্রিম আলোর মঞ্চ দরকার হয় না, প্রকৃতি যে ক্যানভাস হয়ে উঠতে পারে তা প্রথম দিন থেকেই প্রমাণ করে দিয়েছেন মৌ। এবারেও এক অসাধারণ প্রকৃতির ক্যানভাসেই নিজেকে মেলে ধরেছেন তিনি। তার তারমাঝেই kya say গানের তালে অসাধারণ পারফর্ম করে মন জিতে নিয়েছেন সকলের।

এদিন তার পরনে ছিল লাল ক্রপ টপ আর সাদা স্কার্ট। আর তার সাথে মানানসই হালকা সাজসজ্জা। গানের সাথে তার পোশাক সাজ সবটাই হয়ে উঠেছিল সামঞ্জস্যপূর্ণ। এর সাথেই অনবদ্য ভঙ্গিমায় তার নাচ, গানের বিটে বিটে শরীরে হিল্লোলে চোখ ফেরানো দায়। দেখে নিন অসাধারণ নাচের ভিডিওটি।