×

কুসু কুসু, দুধ সাদা পোশাকে মঞ্চ কাঁপানো নাচ সুন্দরী কন্যার, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আজকের দিনে দাঁড়িয়ে বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। হরেক রকম গানের মেলা সঙ্গে তার সাথে তাল মিলিয়ে মানানসই নাচ..একাধিক উপকরণের সম্ভারে সাজানো এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলি। তবে কেবল বিনোদন নয় যাদের নাচ বা গানের প্রতিভা রয়েছে তাদের কাছে এই প্লাটফর্ম নিজেদের আত্মপ্রকাশের মাধ্যমও।

প্রায়শই ট্রেন্ডিং গানগুলিতে পারফর্ম করে জনপ্রিয় হয়ে ওঠেন এই প্রতিভারা। বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় নয়া সংযোজন কুসু কুসু। এই গানের তালে বলিউডের সেক্সি ডিভা নোরা ফাতেহির নাচ প্রশংসিত হয়েছে। আইটেম কুইনের বোল্ড পারফরম্যান্সে মাত হয়েছিল দর্শকগণ। এবার এই গানের তালে দুর্দান্ত পারফরম্যান্স করে সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় এলেন এক সুন্দরী।

প্রথমে সাদা রঙের ঘাগড়া চোলি পরেই দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছিল এই নৃত‍্যশিল্পীকে। তবে নাচের মাঝেই বদলে ফেললেন ড্রেস। ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে সাদা রঙের লেহেঙ্গা পরে নাচ করছিলেন ওই যুবতী তারপর হঠাৎ করেই পোশাক বদলে গেছে কালো রঙের ওয়েস্টার্ন ড্রেসে। নাচের সাথে এই ট্রানজিশন আরে মুগ্ধ করেছে নেটিজেনদের।

গানের তালে তালে তার কোমরের হিল্লোল, বডি ব্রেক প্রত‍্যেকটাই এককথায় অনবদ‍্য। সঙ্গে তার পারফেক্ট এক্সপ্রেশনে ডান্স পারফর্মকে আরও আকর্ষণীয় করে তুলেছে। কাসিকা সিসোদিয়া নামের এই নৃত্যশিল্পী এই নাচের মাধ্যমে হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। এই প্রথম নয় এর আগেও তার প্রচুর নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কুসু কুসু গানের তালে তার পারফরম্যান্স সমস্ত রেকর্ড ছাপিয়ে গেছে।