অফবিটভাইরাল ভিডিও

কদম তলে বসে আছে নাগর কানাইয়া, সুন্দর সাজে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটজনতা

সোশ্যাল মিডিয়া, বর্তমানে সব থেকে শক্তিশালী মাধ্যম বললে অত‍্যুক্তি হয় না। নানা দেশ বিদেশের খবর তো রয়েছে কিন্তু তার সাথেই নতুন প্রজন্মের প্রতিভারা সোশ্যাল মিডিয়ার ওপর ভিত্তি করে যেভাবে দেশ-বিদেশের আনাচে আনাচে পৌঁছে যাচ্ছে তা অভাবনীয়। একদল মানুষ যেমন মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তেমনি কিছু প্রতিভা নিজেদের প্রতিভা বিকাশের পথ হিসাবে বেছে নেন সোশ্যাল মিডিয়াকে।

এরকম বহু যুবক যুবতী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়ে উঠেছে‌। তাদেরই মধ্যে অন্যতম UBIRUNGIA পেজের এই নৃত্যশিল্পী যিনি নিজের নৃত‍্য দক্ষতার মাধ্যমে পৌছে গেছেন লাখো মানুষের কাছে। গড়ে তুলেছেন ফ্যানবেসও। সম্প্রতি এইসব অনুরাগীদের জন্যই আরো একটি নাচ উপহার দিলেন তিনি। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

UBIRUNGIA নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও যেখানে বাড়ির ছাদেই খোলা আকাশের নিচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করতে দেখা গেছে তাকে। এদিন তার পরনে ছিল নীল রঙের শাড়ি ও লাল ব্লাউজ। সাথে মানানসই মেকআপে, সাজে অপরূপা হয়ে উঠেছিলেন তিনি। দুর্দান্ত সাজ অনবদ‍্য নাচ সঙ্গে প্রকৃতির ছোঁয়া সবমিলিয়ে এই ভিডিওটির উপস্থাপনা এককথায় হয়ে উঠেছিল অসাধারণ।

বিখ্যাত “কদম তলে বইসা আছে” গানের তালে নাচ পরিবেশন করেছেন তিনি। প্রায় ছয় মাস আগে শেয়ার করে নেওয়া তার এই নাচের ভিডিও এই মুহূর্তে পৌঁছে গেছে সাড়ে তিন মিলিয়ন মানুষের কাছে। আপনার জন্য রইল ভিডিওটি।

Related Articles