×

VIDEO: নেউলের সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মত্ত বিশালাকার কিং কোবরা সাপ, এরপর যা ঘটল…দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে মানুষের সারা দুনিয়া রয়েছে তার মুঠোফোনে। আর এই ফোনের দৌলতে দুনিয়ার আনাচে-কানাচে লুকিয়ে থাকা নানা অজানা তথ্যের সন্ধান পাই আমরা। সারাদিনের শত ব্যস্ততা থেকে একটুখানি রিফ্রেশমেন্টের জন্য আমরা বেছে নিয়েছি সোশ্যাল মিডিয়াকে। বিনোদন জগতের এখন অতি গুরুত্বপূর্ণ অংশ হল এই সোশ্যাল মিডিয়া। যার দৌলতে আমরা দেখতে পাই নানান ধরনের ভিডিও। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নানা ধরনের ভিডিও প্রতিদিন ভাইরাল হতে দেখা যায়।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পাতায় দেখা যায় নানা ধরনের ভিডিও ভাইরাল হতে । আর এই ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে সবচেয়ে বেশি লক্ষ্য করা যায় হাসি, মজা, গান, নাচ এবং নানা পশুপাখির নানা ভিডিও। নানা পশু পাখির মধ্যে সবচেয়ে বিষাক্ত ভয়ঙ্কর প্রাণী সাপের নানা ভিডিও মাঝেমধ্যেই উঠে আসে এই সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনও একটি সাপের সঙ্গে অন্য সাপের লড়াই বা কখনো শিকার ধরার ভিডিও, আবার কখনও সেই সাপের ভয়কে জয় করে নানা সাহসী ভিডিও উঠে আসে এই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কথাতেই আছে সাপে-নেউলে সম্পর্ক। অর্থাৎ বোঝাই যাচ্ছে সাপ এবং নেউল এর সম্পর্ক খুব একটা ভালো নয়। সকলেই তাই এই ভয়ঙ্কর প্রাণী সাপকে ভয় পেয়ে থাকলেও নেউল কিন্তু সাপকে ভয় করেনা। আর এই ভিডিওটির মাধ্যমে উঠে এসেছে একটি সাপ ও নেউলের মধ্যে চরম লড়াই।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ফাঁকা স্থানে একটি কোবরা সাপের সঙ্গে লড়াইয়ে মত্ত হয়েছে একটি নেউল। দুজনেই হার মানতে নারাজ। কখনো দেখা যাচ্ছে সাপটিকে ফণা তুলেতে, আবার কখনো দেখা যাচ্ছে নেউলটিকে তেড়ে আসতে। দু’জনেই দু’জনকে ক্রমাগত আক্রমণ করতে থাকে। শেষ পর্যন্ত সাপটি নেউলটির কাছে হেরে যায়। নেউলটি সাপটির মুখটি তার মুখে ধরে সাপটিকে টানতে টানতে জঙ্গলের মধ্যে নিয়ে যায়।

এই ভিডিওটি একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখলে হয়ত অনেকেরই গা শিউরে উঠবে। তবে অনেকেই এই সাপ নেউলের লড়াই বেশ উপভোগ করেছেন। যার ফলে ভিডিওটিতে ভিউজ সংখ্যা এখনো পর্যন্ত প্রায় 9 মিলিয়ন ছাড়িয়েছে। এখনো পর্যন্ত আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিন।