×

মন হিরা দই, অসমীয়া গানের তালে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নৃত্য পরিবেশন দুই সুন্দরী যুবতীর, প্রশংসার বন্যা নেটমহলে

সারাদিনের হাজারো ব্যস্ততার মাঝে একটুখানি মুক্তির স্বাদ এনে দেয় সামাজিক মাধ্যম আর সামাজিক মাধ্যমে বিনোদনের বিশেষদিক গুলির মধ্যে সবথেকে জনপ্রিয় সেগমেন্ট হলো ডান্স কভার। আট থেকে আশি প্রত্যেকেই ট্রেন্ডিং নানান গানে কোমর দুলিয়ে রিল ভিডিও তৈরি করে থাকেন। তবে সেই ডান্স কভার যদি হয় কোন সুন্দরী যুবতীর তাহলে তার পরও কথাই নেই! নিমেষেই তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

সম্প্রতি এমনই এক অসমীয়া গানে দুই বাঙালি যুবতীর দুর্দান্ত ডান্স পারফরম্যান্স ভাইরাল হলো সামাজিক মাধ্যমের আনাচে-কানাচে। অন্যান্য নৃত্য শিল্পীদের মধ্যে বদ্ধ ঘরে নয় বরং সবুজ ঘেরা উন্মুক্ত পরিবেশকে সাক্ষী রেখে জনপ্রিয় অসমীয়া গানে তাদের নাচ মনে ধরেছে নেটিজেনদের। আশেপাশের গাছগাছালিকে সাক্ষী রেখে শুরু হওয়া তাদের ডান্স পারফরম্যান্স বর্তমানে নেট দুনিয়ায় হটকেক।

ভিডিওর শুরুতে কেয়া এবং সঞ্চারি নামক ওই দুই যুবতীকে “মন হিরা দই” নামক এক অসমীয়া গানে কমলা এবং সাদা বর্ণের শাড়ি পড়ে নাচতে দেখা যায়। এদিন রংবাহারি শাড়িতে দুই যুবতীর খোপায় গোজা ছিল ফুল। সাথে মানানসই মেকআপ এবং দারুন সুন্দর নাচে এই দুই যুবতী মন কেরেছে নেটিজেনদের। ভিডিওর শুরুতে শাড়িতে দেখা গেলেও পরবর্তী পার্টে লুঙ্গি জাতীয় একটি পোশাক শার্টের সাথে পরিধান করে নৃত্য পরিবেশন করেন এই দুই যুবতী।

9 মাস আগে ইউটিউব মাধ্যমে “জয়জিৎ ডান্স” নামক একটি চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিওটি এতই ভাইরাল হয়েছে যে ইতিমধ্যে প্রায় 1.9 মিলিয়ন মানুষ কেয়া এবং সঞ্চারি নামক ওই দুই নৃত্যশিল্পীর ডান্স পারফরম্যান্স দেখে ফেলেছেন। সাথে এদিন তাদের নৃত্যশৈলীর প্রশংসায় কমেন্ট বক্স ছিল পরিপূর্ণ। প্রত্যেকে এই দুই নৃত্যশিল্পীএ কাছ থেকে আগামী দিনে আরও বেশকিছু ডান্স কভার দেখতে চেয়ে অনুরোধ করেছেন।