×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

এই মেঘলা দিনে একলা, সবুজ প্রকৃতির কোলে দুর্দান্ত নৃত্য পরিবেশন যুবক-যুবতীর, দেখে মুগ্ধ নেটমহল

তারা নৃত্যশিল্পী, তারা একে অপরের সহধর্মিনী তারা একে অপরের পরিপূরক.. বলা হচ্ছে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিষ্ঠিত হওয়া অন্যতম জনপ্রিয় নৃত্যশিল্পী পায়েল বসাক (Payel Basak) ও দৈপায়নের(Dwaipayan) কথা। পায়েল বসাক ও দৈপায়ন বর্তমানকার দিনে সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত যুগল তারা। বিয়ের দিনে একসাথে নাচ পরিবেশন করা থেকে, কবিতার সাথে নিজের দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে পারফর্ম করা সর্বত্র এক দক্ষ অভিনব নৃত্যকলার ছাপ রেখেছেন এই জুটি। আর এবার ফের সকলের মন মাতাতে আরো এক ডুয়েট পারফরম্যান্স সামনে আনলেন তারা।

সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের অপর নাম। নিজেদের প্রতিভা প্রকাশ করার জন্য হোক বা আমজনতাকে ব্যস্ততার মাঝে মুক্তির স্বাদ দিতে বহু প্রতিভা নিজেদেরকে মেলে ধরেন এই মঞ্চে। আর তাদের মধ্যে কিছুজন মানুষের মনের মনিকোঠায় স্থান করে নেন। পায়েল ও দৈপায়ন তাদের মধ্যেই একজন।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেদের নাচের ভিডিও পোস্ট করেন তারা। দুজনেরই অসাধারণ নৃত্যকলা অভিব‍্যক্তি মন জয় করে নেয় দর্শকদের সম্প্রতি এবার তাদের দেখা গেল জোনাকি ও এই মেঘলা(jonaki&Meghla) গানের সাথে অসাধারণ নাচ পরিবেশন করতে। গ্রাম বাংলার সবুজ পরিবেশ খোলা প্রান্তরের মধ্যে সবুজের সমারোহ আর তারমাঝেই গানে নাচে প্রকৃতির সাথে একাত্ম হয়ে গেছেন তারা।

শুধু নাচই নয় দুজনের সাজও নজর কেড়েছে সকলের। রানী রঙের শাড়ী সাদা ব্লাউজে আর অপরদিকে তার সাথে এই ম্যাচিং করে রানী রঙের পাঞ্জাবিতে সেজে উঠেছিলেন দৈপায়ন। সব মিলিয়ে তাদের উপস্থাপনা, সাজপোশাক, অভিব‍্যক্তি মন জয় করে নিয়েছে দর্শকদের। ইতিমধ্যে তাদের এই নাচ পৌঁছে গেছে প্রায় সত্তর হাজার মানুষের কাছে। আপনিও দেখে নিন এই অসাধারণ নাচের ভিডিওটি।