অফবিটনিউজ

ড্রেন থেকে উঠে এলো দৈত্যাকার ইঁদুর, ভাইরাল ছবি ঘিরে হইচই নেট দুনিয়ায়

বাড়িতে ইঁদুরের অত্যাচারে আমরা কম বেশী সকলেই ভুগি। এদের ধরতে গিয়ে কালঘাম ছুটে যায় অথচ দিব্যি ঘরে বসে জামা কাপড়ে দাত বসিয়ে দৌরাত্ম্য করে বেড়ায়। ওইটুকু ছোট প্রানীই অতিষ্ঠ করে দিচ্ছে যদি হঠাৎ দেখেন প্রায় মানুষের সমান হয়ে গেছে ইঁদুর!! ঘরে রাস্তায় মানুষের সমান ইঁদুর থাকছে!!তাহলে? চমকে যাবেন নাকি ভয় পাবেন??

সম্প্রতি মেক্সিকোতে এ রকমই এক রাক্ষসে ইঁদুরের দেখা মিলেছে। যার উচ্চতা প্রায় মানুষের সমান। মেক্সিকোর ইঁদুরের এরকম এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

সম্প্রতি মেক্সিকোর একটি ড্রেন পরিষ্কার করতে গিয়ে সেখানে এক ইঁদুর আটকে থাকতে দেখেন সাফাই কর্মীরা। ড্রেন থেকে তোলা মাত্রই সেই বিশালাকার প্রাণীটিকে দেখতে ভিড় জমে যায়। পরিস্থিতি এমন এই পর্যায়ে যায় যে স্থানীয় পুলিশ এসে ভীড় সামলায়। এরপর একটু জল দিয়ে পরিষ্কার করতেই আসল সত্যটা সামনে বেরিয়ে আসে। আদবে এই রাক্ষসে ইঁদুর মোটেও সত্যিকারের জীবন্ত প্রাণী নয়। একটি ইঁদুরের একটি প্রতিকৃতি।

জানা গেছে ইভলিন লোপেজ নামের এক শিল্পী গতবছর হ্যালোউইন উৎসবের জন্য এই বিশাল ইঁদুরের প্রতিকৃতি তৈরি করেছিলেন। তার হাতের কাজ এতটাই সুন্দর অনেকেরই সত্যিকারের প্রানী ভেবে রীতিমতো ভয় পেয়েছিলেন। ইভলিন জানিয়েছেন গতবছরের ঝরে এই ইঁদুরের প্রতিকৃতিটি উড়ে গিয়ে নর্দমায় পড়ে গেছিল। তারপর হাজার চেষ্টা করলেও সেটি উদ্ধার হয়নি। চলতি বছর এখানের ড্রেনগুলিতে সরকারি সাফাই অভিযান শুরু হয় তখনই এই ইঁদুরের প্রতিকৃতিটি মেলে। এরপর এই শিল্পকর্মটি শিল্পীর হাতে তুলে দেওয়া হয়েছে।

Tags

Related Articles

Close