অফবিটভাইরাল ভিডিও

বনের রাজা সিংহকে জব্দ করলো জলহস্তী, ভাইরাল ভিডিও

বেঁচে থাকতে গেলে যুদ্ধ করতে হবে লড়াই না করে বেঁচে থাকা যাবে না। এটি কেবল মনুষ্য জগতের ক্ষেত্রে প্রযোজ্য নয় প্রযোজ্য প্রাণিজগতের ক্ষেত্রেও। জোর যার মুলুক তার আর সেই কারণেই প্রানীদের মধ্যে সারাক্ষণ চলতে থাকে হাড্ডাহাড্ডি লড়াই। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের পশু পাখিদের লড়াই ভিডিও হামেশাই ভাইরাল হয় কখনো তাদের অসম লড়াই যেমন অবাক করে দেয় কখনো আবার বনের রাজাদের লড়াই রোমাঞ্চকর অনুভূতির সৃষ্টি করে। আবার কিছু প্রানীর শক্তি দেখে রীতিমতো শিহরিত হতে হয়।

জলহস্তী নামটা সাধারনত অকর্মণ্য বা কেবল শুয়ে বসে কাটায় এরকম ব্যক্তিদের ব্যাঙ্গ করে বলা হয়। অথচ এই জলহস্তী যে বনের তাবড় তাবড় রাজাদের দৌড় করাতে পারে তা কি কখনো দেখেছেন! হেলে দুলে নিজের মতো দিন কাটায়, শান্তশিষ্ট প্রানী, জলহস্তীকে এসব ভেবে থাকলে একদম ভুল করবেন। আসলে শান্তিপ্রিয় প্রানী হলেও সে যদি একবার ক্ষেপে যায় তাহলে রক্ষে নেই কারোর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক জলহস্তীর নানান ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। যেখানে কখনো দেখা যাচ্ছে জলহস্তীর সিংহ কে তাড়া করছে, কখনো আবার টেক্কা দিচ্ছে গন্ডারকে। আবার কখনো মুখ খুলে গিলে নিচ্ছে আস্ত কুমির। কেউই তার হাত থেকে রক্ষা পাচ্ছেনা। শান্ত প্রিয় জলহস্তীর এরকম আগ্রাসী রুপ যে হতে পারে তা এই ভিডিও না দেখলে বিশ্বাস হবে না। ভিডিও দেখে না থাকলে দেখে নিন।

Tags

Related Articles

Close