অফবিটভাইরাল ভিডিও

গ্রাম্য বিয়ে বাড়িতে তুমুল নাচে সুপার ভাইরাল ৭০ বছরের বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রতিদিন ব্যস্ততার মাঝে মন যখন ক্লান্তিতে ভরে ওঠে, জীবনে হতাশা আসে তখন সোশ্যাল মিডিয়ার এমন কিছু পোস্ট ভিডিও ভেসে ওঠে যা মন ভালো করে দিতে পারে। কিছু কিছু ভিডিও অনুপ্রেরণা দেয়।

বয়সের দোহাই দিয়ে যারা নিজেরা আনন্দ থেকে দূরে সরে থাকেন তারা এই ভিডিওগুলি দেখলে আবার নতুন করে ভাবতেই পারেন। জীবন উপভোগের পাঠ পড়িয়ে দেয় কিছু ঘটনা। এই যেমন এই এই বৃদ্ধা ফের প্রমান করে দিলে শরীর বৃদ্ধ হয় প্রকৃতির নিয়মে কিন্তু মনের বয়স বাড়ে নিজের নিয়মে। তাই মনে করলেই শিশুর মত হৃদয় নিয়ে কাটিয়ে দেওয়া যায় গোটা জীবন।

চুলের সাদা পাকা রঙ জানান দিচ্ছে বয়স ছুয়েছে বার্ধক্যে, কিন্তু তার মন যেন সেই যুবতী। বার্ধক্যের ভারে শরীর ন্যুব্জ হয়ে পড়েছে কিন্তু তারমধ্যেই জীবনকে সুন্দরভাবে উপভোগ করলেন এই ঠাকুমা। উৎসাহ আর ইচ্ছার মেলবন্ধনে হার মানলো বয়স।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তেরি আখিয়া কা ইয় কাজাল গানটিতে কাঁপিয়ে নাচ করছেন এক বৃদ্ধা। লাল শাড়ি পড়ে মাথায় ঘোমটা দিয়ে হাসি মুখে নেচে চলেছেন তিনি। বিয়েবাড়ির মঞ্চ যেন তার নাচে আরো উজ্জ্বল হয়ে উঠেছে। তিনি হয়তো কোনো প্রথাগত তালিম নেননি কিন্তু এই বয়সে তার উৎসাহ এনার্জি দেখলে মুগ্ধ হতে হয়।

মগেলা আকাশের তরফ থেকে ডিজিটাল বাংলা টিভি ইউটিউব থেকে এটি পোস্ট করা হয়েছে আর ইতিমধ্যে ভিডিওটি 90 হাজার মানুষ পছন্দ করেছেন। প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স।