অফবিটভাইরাল ভিডিও

ঘাস-পাতা নয়, মনের আনন্দে সিগরেট খাচ্ছে ছাগল, দেখে চোখ কপালে নেটিজেনদের

কথায় আছে ‘পাগলে কী না বলে, ছাগলে কী না খায়’। অর্থাৎ পাগল যেমন কী কথা বলে তার কোনো ঠিক থাকে না, সেরকমই ছাগলে কী কী খাবার খাবে সে বিষয়েও নির্দিষ্ট কিছু জানা যায় না। এর আগে ছাগলের কাগজ, প্লাস্টিক থেকে শুরু করে একাধিক জিনিস চিবোতে দেখা গিয়েছে। তবে আপনি কি কখনো ভেবেছেন ছাগলে সিগারেট টানতে পারে? কি অবাক হলেন তো? হওয়ারই কথা।

তবে সম্প্রতি এই দৃশ্য ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পর হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। আমরা সকলেই জানি যে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের সামনে নানান ধরনের দৃশ্য উঠে আসে। মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও বিভিন্ন কান্ডকারখানার দৃশ্য আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যার কিছু কিছু আনন্দ দেয় আবার কিছু কিছু অবাকও করে।

সম্প্রতি সেরকমই একটি দৃশ্য ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ঘাস, পাতা বাদ দিয়ে সিগারেটে টান দিচ্ছে একটি ছাগল। যা দেখার পর রীতিমতো চোখ কপালে উঠেছে সকলের। কেউ কেউ আবার বলেছেন ঘোর কলিযুগ পড়ে গিয়েছে, তাই এই ঘটনা কোনো অস্বাভাবিক ঘটনা নয়। একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

যা পোস্ট করা মাত্র ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। কমেন্টবক্সে নানান ধরনের মজাদার মন্তব্য করেছেন সকলে। তবে শুধু এই ভিডিওই নয় আমাদের সামনে এরকম নানান দৃশ্য সচরাচর উঠে আসে। বিভিন্ন পাখি, হনুমান ইত্যাদি প্রাণীদের মজাদার দৃশ্য দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়।