অফবিটভাইরাল ভিডিও

গীতবিতানের দিব্যি, গঙ্গার ধারে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, দেখে মুগ্ধ নেটনাগরিকরা

বাঙালি আর রবি ঠাকুরের প্রতি বাঙালির প্রেম এ যেন চিরন্তন। আর তাইতো আনন্দ হোক বা বিষাদ প্রেম হোক বা বিচ্ছেদ যেকোনো মুহূর্তেই আমাদের ভরসা সেই রবি ঠাকুরের গান। আবেগে আল্লাদের বাঙালি বারবার ফিরে এসেছে রবি ঠাকুরের গীতবিতান এর কাছেই। তাইতো বাঙালির কাছে রবি ঠাকুর আর গীতবিতান এর মাহাত্ম্য অন‍্য পর্যায়ে।

আর সেই গীতবিতানের দিব্যি খেয়েই যে ভালোবাসা প্রকাশ করা যায় তাই দেখিয়েছে কলকাতার চলন্তিকা। কিছুদিন আগেই মুক্তি পাওয়া এই ছবির “গীতবিতানের দিব্যি” গানটি এই মুহুর্তে মুখে মুখে ফিরছে বাঙালি। এবার সেই গানকেই নিজের নাচের মাধ্যমে অন‍্যভাবে ফুটিয়ে তুললেন এক নৃত‍্যশিল্পী।

শ্রীতমা বৈদ‍্যের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে গঙ্গার ধারে অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যকে সাক্ষী রেখে গানের প্রতিটি ভাবকে নাচের মাধ্যমে তুলে ধরেছেন তিনি। ভালোবাসার শহর কলকাতার বুকে কিভাবে মানুষের জীবনের ভালোবাসা করে ওঠে সেই নিয়ে এই গান। শ্রীতমা নিজের নাচের মাধ‍্যমে এক্সপ্রেশনের মাধ‍্যমে সেই ভালোবাসা ফুটিয়ে তুলেছেন।

এদিন তার পরনে ছিল লাল রঙের ব্লাউজ ঘিয়ে রঙের শাড়ি আর তার সাথে মানানসই সাজ। এদিন তার সৌন্দর্য যেমন মুগ্ধ করেছে দর্শকদের ততটাই মুগ্ধ করেছে তার নাচ নাচের স্টেপ, এক্সপ্রেশন। এই জনপ্রিয় গানের তালে নিজস্ব ভঙ্গিতে তিনি যেভাবে সাবলীল ভাবে নাচ পরিবেশন করেছেন তা এক কথায় অনবদ্য। তার পারফরম্যান্স মন জয় করে নিয়েছে কয়েক লক্ষ মানুষের।

Related Articles