×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মদ্যপ অবস্থায় জনবহুল রাস্তার মাঝেই প্রেমিকার সঙ্গে অশালীন কাজে মত্ত প্রেমিক, দেখতে ভিড় উপচে পড়লো রাস্তায়

ভাইরাল এর ভিডিওতে মধ্যপ্রদেশের ভোপালের এক রাস্তায় ঘটে যাওয়া ঘটনা ধরা পড়েছে

“ভিডিও ভাইরাল” এই কথাটা সোশ্যাল দুনিয়ায় এখনকার সব থেকে প্রচলিত শব্দ। তারকা থেকে বিজনেসম্যান, আমজনতা থেকে অনামী শিল্পী সকলেই চান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে। আর এই ভাইরাল হবার প্রতিযোগিতায় যেমন বিভিন্ন প্রতিভা উঠে আসে তেমন কিছু জিনিস ভাইরাল হয় নেতিবাচক বিষয়কে কেন্দ্র করে।

টেলিভিশনের এখন বৃহত্তম সংস্করণ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এখানে চোখ মিললেই সারা দুনিয়ার খবর থেকে পাড়ার আনাচে-কানাচে ঘটে যাওয়া খবর নজরে আসে। আর সেইসব ভিডিও কখনো হয়ে যায় ভাইরাল। সম্প্রতি এমনই এক ভিডিও ইন্টারনেটে বর্তমানে ব্যাপক হারে ভাইরাল হচ্ছে। কিন্তু কি আছে ভিডিওতে! চলুন দেখে নেওয়া যাক।

ভাইরাল এর ভিডিওতে মধ্যপ্রদেশের ভোপালের(Madhya Pradesh, Vopal) এক রাস্তায় ঘটে যাওয়া ঘটনা ধরা পড়েছে। প্রতিদিনের মত সেখানে জনবহুল রাস্তায় পার হচ্ছিলেন বহু মানুষ আর তাদের সামনেই নির্লজ্জ অঙ্গভঙ্গি করতে দেখা গেছে দুই যুগলকে। মাঝ রাস্তায় প্রকাশ‍্যে দুই যুবক যুবতীর এমন অশালীন কান্ড দেখে ক্ষুদ্ধ হয়ে যান পথচলতি মানুষরা।

জানা গেছে ঘটনাটি ঘটেছে অশোক গার্ডেন ৮০ ফিট রোডে। ওই প্রেমিক-প্রেমিকা সেই সময় মদের নেশায় বুঁদ হয়েছিলেন আর তাই স্থান কাল ভুলে জনবহুল রাস্তার মাঝেই অশালীন কাজকর্ম শুরু করে দেয়। সঙ্গে সঙ্গে পথ চলতে মানুষরা সেই মুহূর্তের ভিডিও বানিয়ে দেয়, জানা গিয়েছে পরবর্তীতে ওই যুবক-যুবতীকে মারধর করা হয়। তবে এখনো পর্যন্ত পুলিশে কোনো অভিযোগ জানানো হয়, তবে অভিযোগ জানালে পুলিশ পদক্ষেপ নেবে বলেই জানিয়েছে।