জনপ্রিয় ‘Tumpa Sona’ গানে দুর্দান্ত নাচ অসাধারন অভিনয় করে ভাইরাল চার খুদে, রইল ভিডিও

ফের টুম্পা সোনা গানের ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায় টুম্পা সোনা দুটো হাম্পি দেনা গানটির বর্তমান সময়ের অত্যন্ত পরিচিত একটি গান। গানটির কথা সুর দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার চোখ রাখলে দেখা যাবে ছোট থেকে বড় সবাই এই গানের সাথে দুর্দান্ত পারফর্ম করছেন। কেউ নাচ বা কেউ গান করে তাক লাগিয়ে দিচ্ছেন। কিন্তু এবার এই গানের তালে যেটা হলো তা কিছুটা অভিনব।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে টুম্পা সোনা গানের সাথে নাটক করছেন খুঁদেরা। কুনাল ডি সেন এর প্রযোজনায় কালিয়াগঞ্জ এর একটি দল টালি ই শপ নামে পরিচিত একটি ছোট্ট নাটক করেছে এই গানটিকে অবলম্বন করে। বাচ্চাগুলি গানটি সাথে যেভাবে নাটকটি ফুটিয়ে তুলেছেন তা সত্যিই অসাধারণ।

অনেকের মতেই বাচ্চাগুলির নাটক প্রদর্শন রিয়েল নাচটিকেও ছাপিয়ে গেছে। জানা গেছে নাটকের যে বাচ্চারা পারফর্ম করেছেন তারা হলেন দেবস্মিতা সুস্মিতা রাজদীপ। বর্তমানের এই খুদেদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকল নেটজনতা। যেভাবে কনফিডেন্সের সাথে বাচ্চাগুলি নাচ ও নাটক প্রদর্শন করেছেন তা সত্যিই অকল্পনীয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষেই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন আর কমেন্টে নিজেদের অনুভূতি ব্যক্ত করেছেন‌। নিজের প্রতিভা প্রদর্শনের জন্য এক প্লাটফর্ম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই ভিডিওতেও এরকম একটি প্রতিভার খোজ মিললো।