×

সোনা সোনা রোদ উঠলো হেসে, ঘাগড়া চলি পরে খোলা আকশের নীচে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতী বৌদির, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

চলে এসেছে বর্ষাকাল আর বর্ষাকালের অস্তিত্ব জানিয়ে মেঘ পাঠাচ্ছে বৃষ্টি। সকালে ব্যস্ত শহরে যখন সকলের অফিস কাজে বেরোচ্ছেন তখনই মেঘের গর্জন আর মুষলধারে বৃষ্টি। সেই বৃষ্টি দেখে যেমন মন উদাসী হয়ে ওঠে তেমনি বাদলের ঝাপটা শেষে রোদ উঁকিঝুঁকি দিতেই মন যেন নেচে ওঠে। সম্প্রতি এমনই পরিবেশে বৃষ্টি শেষে রোদের হাসিতে মেতে উঠতে দেখা গেল এক যুবতীকে।

“ফোটা ফোটা বৃষ্টি শেষে সোনা সোনা রোদ উঠলো হেসে” এমনই এক প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ গানের তালে প্রাণবন্ত নাচ উপহার দিলেন এই যুবতী। নীল আকাশের নিচে মিষ্টি রোদেই সবুজ প্রকৃতির মাঝে নিজেকে মেলে ধরলেন তিনি।

এই প্রতিভার যুগে কোনো শিল্পী পিছিয়ে নেই। এখন বাংলা হিন্দি বিভিন্ন গানের নৃত্য পরিবেশন করে অনেকেই নিজের পরিচিতি গড়ে তুলছেন। এমনই এক নৃত্যশিল্পী বিশাখা, যিনি নিজের নৃত্য প্রতিভা দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করে বহু মানুষ।

এবার সেইসব অনুরাগীদের জন্যই একটি গানের তালে নাচ পরিবেশন করে উপহার দিলেন তাদের। এদিন বিশাখার পরনে ছিল শাড়ি আর তার সাথেই মিষ্টি ভাবে সেজেছিলেন। মাথায় ফুল, বড়ো কানের সঙ্গে মিষ্টি হাসিতে দারুন সুন্দর লাগছিল তাকে। আর সুন্দরভাবে সেজেই গানের তালে যেভাবে দুর্দান্ত এক্সপ্রেশন ও প্রাণবন্ত মেজাজের সাথে অসাধারণ ভঙ্গিমায় নেচেছেন তিনি তা এক কথায় অনবদ্য।

মাত্র কয়েক ঘণ্টা আগেই শেয়ার করা হয়েছে এই ভিডিওটি আর ইতিমধ্যে কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আপনি যদি নাচ দেখতে পছন্দ করেন তাহলে মিস করবেন না ভিডিওটি।