অফবিটভাইরাল ভিডিও

এবার কেন অন্যরকম পুজো, বাড়ির ছাদে বরের সঙ্গে জমিয়ে নাচ সুন্দরী যুবতী বৌদির, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

পুজো মানেই রঙিন হওয়া, দুঃখ ভুলে সুখের সাগরে ভাসা পুজো মানেই খুশি পুজো মানেই ভালোবাসা.. বাঙালিরা মনে প্রানেই রোমান্টিক। পুরনো স্মৃতি কে নিয়ে যেমন নস্টালজিক হয়ে পড়তে পারে তেমনি পুজো এলেই উচ্ছাস আর প্রেমের জোয়ারে ভেসে যেতে পারে।

ঢাকে কাঠিতো ইতিমধ্যে পড়ে গেছে.. আকাশ বাতাস জানান দিচ্ছে পুজো আসছে। পুজোর মানেই তো দেদার শপিং, আড্ডা, খাওয়া দাওয়া আর তার সাথেই রয়েছে পুজো প্রেম। পুজো মানেই অষ্টমীতে প্রিয় মানুষের হাত ধরে অঞ্জলী দেওয়া। তবে হ্যাঁ এই প্রেমের গল্পই জমে ওঠে পুজোপ্রেমের গানের সাথে। তাই পুজো আসতে না আসতেই পুজো প্রেমের গানের তালে মেতে উঠলেন এক যুবক যুবতী।

পুজো আর প্রেমপর্বের গান একে অপরের পরিপূরক এবার তেমনই এক গানের তালে অসাধারণ পারফরম্যান্স করলেন এই যুবক যুবতী। “পুজো পুজো, পুজোর প্রেমের গন্ধ এসেছে” সম্প্রতি এই গানের তালেই মেতে উঠতে দেখা গেল UBIRUNGIA পেজের নৃত‍্যশিল্পী সোনামিকাকে। তবে এবার আর এককভাবে নৃত‍্য পরিবেশন করেননি বরং তার সঙ্গেই সঙ্গত দিয়েছেন তার স্বামী।

ভিডিওতে প্রেমের গানে দুজনের ডুয়েট পারফর্মেন্সে যেমন তাদের কেমেস্ট্রি ফুটে উঠেছে তেমন অসাধারণ ভঙ্গিতে তাদের নাচ, অনবদ‍্য এক্সপ্রেশন তাদের নৃত‍্য দক্ষতার ছবি স্পষ্ট হয়েছে। এদিন দুজনেই ম‍্যাচিং পোশাকে সেজে উঠেছিলেন তারা। তাদের উপস্থাপন সাজসজ্জা সবটাই এতটাই মনোগ্রাহী হয়ে উঠেছে দর্শকদের কাছে যা নিমেষে মধ্যে ভাইরাল হয়েছে।

Related Articles