অফবিটভাইরাল ভিডিও

আসছেন মা দুর্গা, পুজোর গান গেয়ে আগমনী বার্তা দিল জমজ দুই বোন, দেখুন ভিডিও

প্রত্যেকটি বাচ্চার প্রতিভা বিকাশের সবথেকে বেশি ভূমিকা থাকে একজন মা ও বাবার। ছোটবেলা থেকেই মা বাবার কাছেই বাচ্চারা সমস্ত কিছু শেখে। তানিমুনির ক্ষেত্রেও এর অন্যথা হয়নি। বাবার তালিমে প্রথম আত্মপ্রকাশ তাদের। এরপর মায়ের কাছেও গান শিখতে শুরু করে তারা।

যাদের মনে হয় সোশ্যাল মিডিয়া বাচ্চাদের ভুল পথে চালিত করে তাদের ভুল প্রমান করতে তানিমুনি জুটি এক অনন্য উদাহরণ। নেটিজেনদের মধ্যে এমন হয়তো খুঁজে পাওয়া দুষ্কর হবে যারা তানিমুনি জুটিকে চেনেননা। বিশেষত লকডাউনের সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে নিজের প্রতিভা বিকাশের নতুন দিগন্ত খুঁজে পেয়েছে এই জুটি। বয়স মাত্র ছয়, ইতিমধ্যেই সুরেলা কণ্ঠ ও মিষ্টি ভঙ্গিমায় গান গেয়ে মানুষের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছে। একের পর এক কঠিন গান সাবলীলভাবে গেয়ে ভিডিও পোস্ট করেছে তারা। তাদের গান এতটাই সুন্দর হয়েছে যে সম্প্রতি একটি সর্বভারতীয় চ্যানেলে গান গাওয়ার ডাক পেয়েছে তারা।

আর কয়দিন পরে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। কিন্তু এই করোনা আবহে কতোটা আকর্ষনীয় হতে চলেছে এই নিয়ে চিন্তিত বাঙালীরা। বিগত বছরগুলোর মতো সেই আড়ম্বরতা থাকবে না সেই নিয়েও যথেষ্ট সন্দেহ। কিন্তু এই মনখারাপ এক লহমায় দূর হয়ে যাবে তানিমুনির গান শুনলে। সম্প্রতি পুজোর আগমনীর গান গেয়ে পুজোকে ফের একবার স্মরণ করিয়ে দিল এই জুটি।

প্রত্যেকবারের মতো দুজনেই একই রকম ড্রেস পড়ে, খোলা আকাশে দাঁড়িয়ে আগমনী গান আয়রে ছুটে আয় পুজোর গন্ধ এসেছে গানটিকে গেয়েছে। তবে এই ভিডিওতে একটি অভিনবত্ব রয়েছে গানের মিউজিকের সাথে প্রথমে তালে তালে নাচও করতে দেখা গেছে। তাদের এই গান শুনলে সত্যি যেন মনে হবে পুজোর গন্ধ এসেছে, করোনার মধ্যেও পুজোর কথা মনে করিয়ে মনে এক চিলতে আনন্দ ছড়িয়ে দেবে।তাদের এই গান শুনলে সত্যি যেন মনে হবে পুজোর গন্ধ এসেছে, করোনার মধ্যেও পুজোর কথা মনে করিয়ে মনে এক চিলতে আনন্দ এনে দেবে। দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close