×

VIDEO: দিলবার দিলবার, খোলামেলা পোশাকে দুর্দান্ত শরীরী হিল্লোলে ছাদ কাঁপালেন সুন্দরী যুবতী, দেখে ঘুম উড়েছে নেটিজেনদের

বর্তমান সময়ে দাঁড়িয়ে ডিজিটালাইজেশনের সাথে পাল্লা দিতে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে মনোরঞ্জনের অন্যতম মূল মাধ্যম। আট থেকে আশি সোশ্যাল মিডিয়ার মধ্যে খুঁজে নিয়েছেন বিনোদনকে আর তাই মানুষের চাহিদা মেটাতে নানান নামি অনামী শিল্পীরা সামাজিক মাধ্যমে নিজেদের নাচ,গান,আবৃত্তির প্রতিভাকে প্রকাশ করার মাধ্যমে শিল্পীসত্ত্বাকে তুলে ধরছেন বিশ্ব দরবারে।

সামাজিক মাধ্যমে যে সকল এন্টারটেইনমেন্ট সেগমেন্ট বিশ্বে জনপ্রিয় তাদের মধ্যে ডান্স কভার হলো অন্যতম। বিশেষত ইন্সটাগ্রামকে হাতিয়ার করে নানান নৃত্যশিল্পীরা ডান্সিং রিলস তৈরি করে পৌঁছে যান হাজারো যুবকের কাছে আর সেই রিল যদি হয় কোন সুন্দরী যুবতীর তাহলে তো আর কোন কথাই নেই। চোখের পলকেই সেই রিল ভিডিও হয়ে যায় ভাইরাল আর সেই ধারা মেনে সম্প্রতি ভাইরাল হলো জনপ্রিয় হিন্দি আইটেম নম্বরে সুন্দরী যুবতীর অসাধারণ নাচ।

ইনস্টাগ্রামের একজন অন্যতম জনপ্রিয় নৃত্যশিল্পী হলেন দুর্গা ঝাঁ নিজের নৃত্যশৈলীকে ইনস্টারিল এর মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে দিলেন। সিদ্ধহস্ত এই শিল্পী এইবার বলিউডের অন্যতম জনপ্রিয় হিট আইটেম সং “দিলবার দিলবার” এর তালে বাড়ির ছাদে মেঘলা আকাশকে সাক্ষী রেখে কালো শিফন শাড়ি ও স্ট্র্যাপলেস ব্লাউজের অসাধারণ বোল্ড লুকে ধরা দিলেন।

এদিন এই সুন্দরী যুবতী নিজের প্রতিটি বডি মুভমেন্ট এবং বডি ব্রেকিংকে গানের তালে তালে মুভ করলেন। তার নৃত্যশৈলী দেখে স্পষ্টতই ধরা পরে তিনি কতটা দক্ষ একজন শিল্পী। স্বাভাবিকভাবেই মেঘলা দিনে উষ্ণতার ওম ছড়ানো এই ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় নেয় নি আর সেই কারণেই বর্তমানে নিজের এই ভাইরাল ভিডিওর সূত্র ধরে লাইম লাইটে উঠে এসেছেন দুর্গা ঝাঁ!