×

বলো দু্গ্গা মা, সুন্দর সাজে শারদীয়ার আগমনীর গানে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

আর দেড় মাসের অপেক্ষা, তারপরেই চারিদিকে বেজে উঠবে আগমনীর ঘন্টা। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে কেনাকাটাও, মা দুর্গাকে বরণ করে নেওয়ার দিন গুনছেন বাঙালিরা। আসলে দুর্গাপূজা মানে চব্বিশ ঘন্টা শুধুই আনন্দ, দুর্গাপূজা মানেই সব বৈষম্য ভুলে সবাইকে একসঙ্গে নিয়ে চলা সঙ্গে পেট পুজো গান নাচ তো রয়েছে।

এখন বাতাস জুড়ে কেবল পুজো পুজো গন্ধ, মন যেন আর মানছে না তাইতো অপেক্ষা ভুলে পুজোর আগেই পুজোর গানের তালে মেতে উঠলেন এক যুবতী। মহিষাসুরমর্দিনী রূপে, স্নেহময়ী মায়ের রূপে, শারদীয়ার আগমনীর বার্তা রূপে নিজেকে যেন মেলে ধরেছেন এই নৃত্যশিল্পী। “দু্গ্গা মা দুগ্গা মা বলো দুগ্গা মা” গানের তালেই অসাধারণ এক নৃত্য পরিবেশন করে সকলকে মুগ্ধ করে দিয়েছেন তিনি।

youtube এর মাধ্যমে নাচের ভিডিও শেয়ার করা এখন প্রতিদিনের কাজ হয়ে গেছে শিল্পীদের।নাচের মধ্যে দিয়ে সেই কলা কুশলীরা হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ার এক পরিচিত মুখ। এমনই এক অন‍্যতম পরিচিত মুখ UBIRUNGIA পেজের নৃত‍্যশিল্পী সোনামিকা।

প্রায়শই নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। এবারেও সুন্দরভাবে সেজে গানের তালে অসাধারণ সুন্দর ভঙ্গিমায় নাচ করে যেন আগমনী বার্তা এনে দিয়েছেন সোনামিকা। তার মূল ইউএসপি তার মিষ্টি হাসি। তার প্রাণবন্ত নাচ সঙ্গে মিষ্টি হাসি আর এক্সপ্রেশনেই মুগ্ধ হয়ে গেছেন অসংখ্য দর্শক। মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া তার এই ভিডিও ইতিমধ্যে পৌঁছে গেছে ২২ হাজার মানুষের কাছে আপনিও দেখে নিন তার এই নাচের দুর্দান্ত উপস্থাপনা।