×

দু্গ্গা এলো দুগ্গা এলো, বনেদি সাজে শারদীয়ার আগমনীর গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

একটা সময় ছিল যখন মহালয়ার প্রোমো সামনে এলেই মনে উচাটন শুরু হয়ে যেত, শুরু হতো দিনগোনার পালা। কোন চ‍্যানেলে কে দুর্গা হচ্ছেন তা জানতে আগ্রহী থাকতেন সকলে। তবে সময় এখন এগিয়েছে টিভির সাথে বিনোদনের অন‍্যতম উপকরণ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর তাইতো বর্তমানে পুজোর আগে সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন ভিডিও সামনে যা মনে খুশির আমেজ এনে দেয়।

আর কিছু দিনের অপেক্ষা, তারপরেই বেজে উঠবে চলেছে আগমনীর ঘন্টা। ইতিমধ্যে টিভি খুললেই বিভিন্ন চ্যানেলের মহালয়ার প্রোমো সামনে আছে আর তার সাথেই সোশ্যাল মিডিয়া খুললেও দেখা মিলছে মা দুর্গাকে বরণ করে নেওয়ার প্রস্তুতি। পুজোর গানে, নাচে গানে মেতে উঠছে অনেকেই, আর সেসব ভিডিও জানান দিচ্ছে আকাশ বাতাস জুড়ে এখন কেবল পুজো পুজো গন্ধ।

আর এই পুজোর গন্ধ গায়ে মেখে আরো এক যুবতী নাচের মাধ্যমে নিজের মনের উচ্ছ্বাস প্রকাশ করলেন। পুজোর গানের তালেই মেতে উঠলেন তিনি। স্নেহময়ী মায়ের রূপে শারদীয়ার আগমনীর বার্তা রূপে নিজেকে মেলে ধরেছেন এই নৃত্য শিল্পী। “দু্গ্গা এলো দুগ্গা এলো” গানের তালেই অসাধারণ নৃত্য পরিবেশন করে সকলকে মুগ্ধ করে দিয়েছেন।

এদিন তার সাজে পরিলক্ষিত হয়েছে ভরপুর বাঙালিয়ানা। আটপৌরে শাড়ি পরে সঙ্গে মানানসই সাজে অনবদ‍্য রূপেই হাজির হয়েছেন তিনি। আর অসাধারণ সাজের সাথে অসাধারণ নৃত্য পরিবেশন করে আগমনীর বার্তা এনে দিয়েছেন এই নৃত্যশিল্পী সোনামিকা। সোশ্যাল মিডিয়ার সেনসেশন সোনামিকা প্রতিবারের মতো এইবারও নিজের পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। তার প্রাণবন্ত নাচ সঙ্গে এক্সপ্রেশন মন কেড়েছে দর্শকদের।

Related Articles