×

দুগ্গা এলো, দুধসাদা শাড়ি মাচিং ব্লাউজে অসাধারণ ড্যান্স পারফরম্যান্স সুন্দরী যুবতীর, দেখে প্রশংসায় ভরাল নেটমহল

অপেক্ষার অবসান, উমা প্রায় চলেই এসেছেন…আজ পঞ্চমী ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্যান্ডেল হপিং। ডায়েট ভুলে জমিয়ে খাওয়া দাওয়া, সেলফি সবকিছুই শুরু হয়ে গেছে। আর এই দিকে সোশ্যাল মিডিয়ার প্রতিভারাও মেতেছেন নিজেদের মতোন করে। ঘোরাঘুরি তো আছেই তারসাথেই গানের তালে নাচের ছন্দে উমাকে বরণ নিচ্ছেন তারা।

বাঙালির প্রতিটি উৎসব অসম্পূর্ণ থেকে যায় উৎসবের গান ছাড়া। এরকম দুর্গাপূজাকে ঘিরেও আমাদের বাংলায় বানানো আছে একাধিক গান। সম্প্রতি এমনই এক পুজোর গান “দুগ্গা এলো”-র সাথে অসাধারণ পারফরম্যান্স করে আগামনী বার্তা সকলের মাঝে ছড়িয়ে দিলেন এক যুবতী।

এদিন নিজের বাড়ির ছাদের ওপরেই সাদা শাড়ি কালো ব্লাউজে সেজে উঠে নৃত্য পরিবেশন করতে দেখা গেল তাকে। শাড়ীর সাথে মানানসই সাজ মেকআপে এদিন অনন‍্যা হয়ে উঠেছিলেন এই সুন্দরী রমণী। তবেই প্রথম নয় প্রায়শই নিজের পেজ থেকে নাচের ভিডিও শেয়ার করে থাকেন বিদীপ্তা শর্মা নামের এই যুবতী‌। নিজের নৃত্য প্রতিভা দিয়েই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তিনি গড়ে নিয়েছেন ফ‍্যানবেস। এবারেও তার অসাধারণ নৃত্যশৈলীতে মুগ্ধ হয়েছে জনগণ।

যেমন তার সৌন্দর্য তেমনি নাচের স্টাইল ছিল অনবদ্য। তার অঙ্গভঙ্গির যেমন নজরকাড়া পারদর্শিতা চোখে পড়লো তেমনি তার উপস্থাপনাও মন জয় করে নিলো দর্শকদের। আর তাইতো পুজোর মৌসুমে ইতিমধ্যে তার এই নাচ পৌছে গেছে কয়েক লক্ষ মানুষের কাছে। কমেন্টে প্রশংসা করতে ভোললনি অনেকেই। আপনার জন্যও রইলো ভিডিওটি। আপনিও দেখে নিন এই অসাধারণ পারফরমেন্স।