×

দুগ্গা দুগ্গা, কাশফুলের মাঝে লাল পাড় সাদা শাড়িতে অসাধারণ নৃত্য পরিবেশন মৌ সুন্দরীর, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

আর মাত্র কয়েকটা দিন বাকি বাঙ্গালীর ফেস্টিভাল সিজন রীতিমতো দরজায় কড়া নাড়ছে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে কাউন্টডাউন, শুরু হয়েছে শপিং আর দিনগোনার পালা। মনে ফুরফুরে আমেজ, প্যান্ডেল প্রস্তুতি তো ইতিমধ্যে জানান দিচ্ছে মা মর্ত‍্যে আসছেন। আর তার সাথেই প্রকৃতি সেজে উঠেছে নিজের মতো করে। এমন পরিস্থিতিতে মন কি আর ঘরে টেকে! যেখানে পুজোর গানের সুর মাঝে মাঝেই কানে গুন গুনিয়ে যাচ্ছে সেখানে মন তো নেচে ওঠেই।

আর মনের এই উত্তেজনা, আনন্দ, স্বতঃস্ফূর্ততা নিজের নাচের মাধ্যমে তুলে ধরলেন এই যুবতী। নীল আকাশের সাদা মেঘের ঘাটতি দেখা গেলেও ইতিমধ্যে শরতের আগমনে শুভ্রতা ছড়াতে শুরু করেছে কাশফুল। তাই কাশফুলের মাঝে পুজোর গানে পুজোর এই আমেজকে দ্বিগুণ করে তুললেন এই নৃত‍্যশিল্পী।

লাল সাদা শাড়ি পরে ঘরের উমার মত সেজে কাশফুলের মাঝে নৃত্য পরিবেশন করতে দেখা গেল এই নৃত্যশিল্পীকে‌। “দুগ্গা দুগ্গা” গানের তালেই অসাধারণ নৃত্য পরিবেশন করলেন তিনি। প্রকৃতির মাঝেই তুলে ধরলেন তার স্বতঃস্ফূর্ততা প্রাণবন্ততা। আর নাচের ভঙ্গি নিয়ে তো নতুন করে বলার কিছুই নেই কারণ সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন এই নৃত্যশিল্পী মৌমিতার নাচের ভঙ্গি আর এক্সপ্রেশন বরাবরই হিট।

“ডান্স স্টার মৌ” নামের নিজস্ব চ্যানেল থেকেই মাত্র একদিন আগে নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছেন মৌ। যা এই মুহূর্তে তুমুল ভাইরাল। তার এই নাচের ভিডিও দেখে অধিকাংশই মানুষ বলেছেন ” পুজো পুজো গন্ধ ছড়িয়ে পড়েছে।” আবার একজন তার নাচে মুগ্ধ হয়ে কমেন্ট করেছেন ” সময় ও প্রকৃতির সাথে তাল মিলিয়ে যার পথ চলা সেই প্রকৃতি কন্যা।” রইল ভিডিও।

Related Articles