×

VIDEO: So Cute, মালকিনকে হুবুহু নকল করে যোগাসন করছে পোষ্য কুকুর, কাণ্ড দেখে মুগ্ধ নেটপাড়া

শরীরচর্চা একটি অত্যন্ত উপকারী পরিচর্যা যা সাধারণত মানবদেহের জন্য অত্যন্ত সুফলদায়ক এই কথা সর্বজনবিদিত হলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও বলছে অন্য কথা। মালকিনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে শরীরচর্চা করছে এক সারমেয়। ভাবছেন কি? সারমেয় আবার শরীরচর্চা? হ্যাঁ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও কিন্তু তাই বলছে।

সারমেয়রা হলো মানুষের পরম বন্ধু! আর সেই কারণেই তাদের ট্রেনিং দিলে সহজেই তারা মানুষের অনুকরণে কার্যকলাপ সম্পন্ন করতে পারে। সম্প্রতি “ম্যাগনাস” নামক এক সারমেয়র ভিডিওতে তাকে মালকিনের সাথে একত্রে শরীরচর্চা করতে দেখা গিয়েছে। ভাইরাল এই ভিডিওতে ম্যাগন্যাসকে শরীরচর্চারত মালকিনের ম্যাট্রেসের পাশে মাথার সাহায্যে ঠেলে ঠেলে একটি যোগা ম্যাট পাততে দেখা গিয়েছে।

অতঃপর মালকিনকে অবিকল নকল করে যোগার ভঙ্গিমায় সে একের পর এক যোগাসন করে চলে। এমনকি মালকিন সিটআপ করার সময় তার পা দুটিকে ধরে রাখে ম্যাগনাস। এইভাবে সারা ভিডিও জুড়ে ম্যাগন্যাসকে একের পর এক যোগ ব্যায়াম করতে দেখা যায়। ম্যাগনাস এর স্বাস্থ্য সচেতনতা ও তীক্ষ্ণবুদ্ধি দেখে বোঝাই বোঝাই যায় যে সে কতটা ট্রেনিংপ্রাপ্ত।

“Magnusthetherapydog” নামক ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল এই ভিডিওটিতে ইতিমধ্যে 2.2 মিলিয়নভিউজ চলে এসেছে। ভাইরাল এই সারমেয়র প্রশংসায় পঞ্চমুখ সকলে। একজন চারপেয়ে পোষ্য হওয়ার সত্ত্বেও প্রশিক্ষণপ্রাপ্ত তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী ম্যাগনাসকে দেখে অভিভূত সাইবারবাসী!