অফবিটভাইরাল ভিডিও

হাঙরের মুখ থেকে প্রভুকে বাঁচাতে জলে ঝাঁপ দিলো কুকুর, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি এরকম এক কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পশুদের মধ্যে কুকুর সবথেকে প্রভুভক্ত প্রাণী। নিজের মালিকের প্রাণ বাঁচাতে সে নিজের জীবন পর্যন্ত দিয়ে দিতে পারে। কুকুর সবসময় তার প্রভুর ভালো চায়। সম্প্রতি এরকম এক কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিওর মাধ্যমেই পরিচয় মিলেছে এক সাহসী কুকুরের।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কুকুর তাঁর মালিককে হাঙ্গরের হাত থেকে বাঁচানোর জন্য সমুদ্রে ঝাঁপ দিয়েছে। ওই কুকুরের নাম ‘টিলি’, এই কুকুরটি অস্ট্রেলিয়ার উত্তর কুইন্সল্যান্ডের একটি বিলাসবহুল দ্বীপ রিসোর্টের কাছে একটি হাঙ্গরকে দেখতে পায়। আর ওই হাঙ্গর তীরের সামনে আসলেই সে তার উপর ঝাঁপিয়ে পড়ে। যদিও হাঙ্গরটি এই হতচকিত আক্রমন যে হবে তা বুঝতে পারেনি। সঙ্গে সঙ্গেই হাঙ্গরটি সমুদ্রের গভীরে পালিয়ে যায়।

তবে ওই কুকুর কিন্তু তখনও হাল ছাড়েনি। ওই কুকুরটি জলে নেমে খুঁজে দেখে হাঙ্গরটি আশেপাশে লুকিয়ে আছে কিনা। আর শেষপর্যন্ত যখন কিছু খুঁজে পায়নি সে তখন থামে। একটি সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী জানা গেছে, ওই কুকুরটি সমুদ্রের তীরেই পাহারা দেয়। আর এই ভিডিটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ৭২ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। আর তার সাথেই এই কুকুরের কাজ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Spearfishing (@neptonics_worldwide)

Tags

Related Articles

Close