×

দেশ মেরা রঙ্গিলা, ঘাগরা চোলি পরে সবুজ প্রকৃতির মাঝে দেশাত্মবোধক গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটমহলে

মাঝে আর কয়েকটা দিন তারপরেই ১৫ ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। প্রায় ২০০ বছর ব্রিটিশদের অধীনে থাকার পর 1947 সালে এই দিন স্বাধীনতা পায় দেশ। এই দিন সেসব ভারতমাতার বীর সন্তানদের জন্য যারা দেশের জন্য প্রাণ দিয়েছিলেন। তাই স্বাধীনতা দিবস মানেই সেই মহৎ বীরদের স্মরণ করা।

ইতিমধ্যে এই বছর 75 তম স্বাধীনতা দিবস উপলক্ষ‍্যে উদযাপনের প্রস্তুতি শুরু হয়ে গেছে। স্কুল কলেজে বিভিন্ন অনুষ্ঠান পালনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও চলছে স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতি‌। এই যেমন স্বাধীনতা দিবসের আগেই সম্প্রতি “দেশ রঙ্গিলা” গানের নেচে দেশকে সম্মান জানালেন বিশাখা।

স্বাধীনতা উপলক্ষে আমাদের দেশে একাধিক দেশাত্মবোধক গান তৈরি হয়েছে। এমনই ফানা সিনেমার “দেশ রঙ্গিলা” গানে নেচে সকলের মন জয় করে নিয়েছেন এই নৃত্য শিল্পী। ছবিতে এই গানের তালে নাচ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী কাজলকে। এইবার সেই নাচ নিজের মত করে প্রকৃতির মাঝে পরিবেশন করলেন এই যুবতী কন‍্যা।

এদিন সবুজ পরিবেশেই সাদা ঘাগড়া চোলি পরে, সবুজ ওড়নায় নিজেকে মেলে ধরেছিলেন বিশাখা। জাতীয় পতাকার তিন রঙের মধ্যে দুই রঙে নিজেকে সাজিয়ে খোলা চুলে মানানসই মেকআপে পরিপূর্ণ হয়ে উঠে এই গানটির সাথে যেভাবে প্রাণবন্ত পারফরমেন্স উপহার দিয়েছেন তা এক কথায় অনবদ্য। চারপাশে গ্রামবাংলা দৃশ্যটি যতটা মনোরম ছিল ততটাই প্রানবন্ত ছিল নাচটি তাই স্বাভাবিকভাবেই বিশাখার নাচ মন জয় করে নিয়েছে অসংখ্য মানুষের। আপনিও দেখে নিন দেশাত্মবোধক গানের তালে এই দুর্দান্ত পারফরম‍্যান্সটি।

Related Articles