×

VIDEO: নিশা লাগিল রে, সুন্দর সাজে খোলা প্রকৃতির মাঝে দুর্দান্ত নৃত্য পরিবেশন খুদে কন্যার, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

স্কুল, পড়াশোনা, বাড়ি এই একঘেয়ে রোজনামচায় মাঝে প্রত‍্যেকের প্রয়োজন কাজকর্মে বা নিজেদের ভালোবাসার বিষয়ে অন্তত কিছু সময় ব্যস্ত থাকা এর সাথেই প্রয়োজন রয়েছে নিয়মিত শরীরচর্চাও। আর তাইতো বর্তমানে সোশ্যাল মিডিয়াকে প্লাটফর্ম বানিয়ে “চিত্রায়ন” ডান্স একাডেমি থেকে আয়োজন করা হয়েছে অনলাইন নৃত্য প্রতিযোগিতা। সম্প্রতি চিত্রায়নের ফেসবুক পেজ থেকে সেই খবর জানিয়ে প্রকাশ করা হয়েছে একটি নাচের ভিডিও যা এই মুহূর্তে নজর কেড়েছে সকলের।

চিত্রায়ন-এর পেজ থেকে আয়োজিত করা “শরৎ এলো” নৃত্য প্রতিযোগিতায় এদিন অংশগ্রহণ করেছেন এক খুদে কন‍্যা। কয়েকদিন আগেই “আইলারে নয়া দামান” গানটিতে ফেসবুক ইউটিউব তোলপাড় হয়ে গেছে। প্রায় অর্ধ শতাব্দী ধরে সিলেট অঞ্চলে গীত হয়ে আসা নয়া দামান গানেই এবার মজতে দেখা গেল এই খুঁদেকে। এই গানের সাথেই আরও বিভিন্ন গানের সংযোগে নিজস্ব স্টাইলে নেচেছে দেবস্মিতা নামের এই খুঁদে নৃত্যশিল্পী।

সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে ছোট থেকেই যে কেউ তার প্রতিভা দেখাতে পারে পৃথিবীর সামনে। এই যেমন সম্প্রতি ত্রিপুরার খুঁদে মেয়ে দেবস্মিতা ভৌমিক সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে নাচ পরিবেশন করেই হয়ে উঠেছে ভাইরাল। খোলা প্রকৃতির মাঝে সে যেভাবে নৃত্য পরিবেশন করেছে তার সেই দারুণ সুন্দর নাচ মন জয় করে নিয়েছে সকলের।

তার ছোট বয়সে এমন পরিণত নাচ দেখে মুগ্ধ হয়ে গেছেন সকলে। আর নাচের সাথেই সে যেভাবে দক্ষভাবে এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছে তা এক কথায় অনবদ্য। রইল ভিডিও আপনিও দেখে নিন দেবস্মিতার ছোট্ট এই প্রচেষ্টা আপনাদের কেমন লাগলো। সঙ্গে আপনারাও কিন্তু এই প্রতিযোগিতায় যোগ দিতে পারেন আর তার জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। দেখুন ভিডিও।