×

VIDEO: হাত দিয়ে বিশালাকার কিং কোবরা সাপ ধরছিল এক দুঃসাহসী ব্যক্তি, মুহূর্তে ফণা তুলে তেড়ে এল সাপটি, এরপর যা হল…

ডিজিটালাইজেশনের যুগে আট থেকে আশি সোশ্যাল মিডিয়াতে নিজেদের মনোরঞ্জনের রসদ খুঁজে নেন, তাই সামাজিক মাধ্যমের নাচ,গান ছাড়াও হামেশাই ভাইরাল হতে থাকে পশুপাখিদের নানান অবাক করা রিলস আর এই ধরনের অ্যানিম্যালস অ্যাডভেঞ্চার রিল ভিডিওর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হলো সাপ সম্পর্কিত নানান অবাক করা ভিডিও।

সাধারণ মানুষেরা সাপের জীবন সম্পর্কে জানতে বিশেষভাবে উৎসাহী হয় আর সেই সাপ যদি হয় কিং কোবরা তাহলে তো আর কোন কথাই নেই। সে কারণেই সাপের নানান ধরনের কীর্তিকলাপের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হলেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সেই সূত্র ধরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক জনৈক ব্যক্তি কতৃক কিং কোবরাকে বাগে আনার ভিডিও।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কোনরকম যন্ত্রাংশের সাহায্য ছাড়াই কেবলমাত্র খালি হাতে ওই ব্যক্তি প্রথমে বিশালাকার সাপের লেজ ধরে নেন এবং পরবর্তীতে বেশ খানিকক্ষন ধরে সাপটির মাথা ধরার চেষ্টা করলেও বিশালাকায় সাপটিকে বাগে আনা হয়ে উঠেছিল দায় এবং এরপর যে ঘটনা ঘটে তা দেখলে দর্শকদেরও হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়।

দেখা যায়,অনেকক্ষণ ধরে মুষ্টিবদ্ধ থাকার কারণে সাপটি অত্যন্ত ক্রোধান্বিত হয়ে পড়ে এবং ফণা তুলে তেড়ে আসে ঐ ব্যক্তির দিকে। ভাগবশে, ব্যক্তিটি কোনক্রমে সর্পদংশন এর হাত থেকে রেহাই পান। ইন্টারনেটে ভাইরাল এই কিং কোবরার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেটে। জনৈক নেটিজেনরা ভিডিওটির কমেন্ট বক্সে উদ্ধৃত ব্যক্তির সুস্বাস্থ্য সম্পর্কে জিজ্ঞাসু হয়েছেন।