×

Dance Video: খোলা আকাশের নিচে টুকটুকে লাল শাড়িতে উষ্ণ শরীরী হিল্লোল সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ও রিল ভিডিও যেন এক সমানুপাতিক সম্পর্ক। এই দুটি যেন মানুষের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছে। সারাদিনের ব্যস্ততা ক্লান্তি থেকে দূর করতেই মানুষ বেঁচে নিয়েছে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম। কেউ উপভোগ করছে জীবনকে ভিডিও বানানোর মাধ্যমে আর কেউ জীবনে আনন্দ খুঁজে বেড়াচ্ছে এই ভিডিও দেখে। শুধুমাত্র সেলিব্রিটি নয় এতে মেতে উঠেছেন সারা দুনিয়ার লোকজন সেখানে বয়সের কোনো বাঁধা নেই।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতে দেখা যায় কখনো গান কখনো না কখনো নাচ, বিভিন্ন হাসির ভিডিও, আরও কত কি রয়েছে তার তালিকায়। সকলেই যেন ভাইরাল হওয়ার নেশায় মেতে উঠেছে। সম্প্রতি একটি যুবতীর নাচের ভিডিও ভাইরাল হলো আবার সোশ্যাল মিডিয়ায়। এ আর নতুন কিছু নয় এর আগেও বহুবার ভাইরাল হয়েছে তার নাচ। এবার তাকে দেখা গেল পর বলিউডের জনপ্রিয় গানে নাচ করতে।

তাকে “ধারকান” এর জনপ্রিয় গান “দিল তো পেয়ার মাঙ্গা হে”তে নাচ করতে দেখা গেল। লাল রঙের শিফন শাড়ির সাথে ব্ল্যাক স্লিভলেস ব্লাউজ এবং খোলা চুলে তার শরীরী হিল্লোল শিহরণ জাগালো নেটিজেনদের মনে। তার এমন আবেদনময়ী রুপে নৃত্য পরিবেশন উষ্ণতার পারদ চড়ালো এই শীতের আমেজে। “আকসার ইজ দুনিয়া মে” এর মত যুগান্তকারী গানের সাথে তার এমন দুর্দান্ত পারফরম্যান্স মন কেড়েছে সকলেরই।

ভিডিওটি তিনি তার “ishika_ashi” নামের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেন। মেয়েটির নাম ইশিকা আশি। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা নেহাত কম নয় প্রায় 83 লাখের মতো। তাই সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত ঈশিকা। এর আগেও বহুবার তার বহু ভিডিও ভাইরাল হয়েছে। নতুন ভিডিও আসার সাথে সাথে মানুষ তাকে ভালোবাসায় ভরিয়ে দেন। সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এখন এমন একটি প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখানে মানুষ তার প্রতিভা তুলে ধরতে সক্ষম হয়েছে অন্যের কোনরকম সাহায্য ছাড়াই। মানুষ নিজেই নিজের মালিক এখন এই নেট দুনিয়ার।