অফবিটভাইরাল ভিডিও

সুস্বাদু বিরিয়ানির দোকানে ঢুকে পড়লো বিশাল বড় কুমির, মুহুর্তে ভাইরাল ভিডিও

ওই লাল কাপড়ে ঢাকা হাড়ির মধ্যে কি জাদু আছে কে জানে, যাকেই জিজ্ঞেস করা হোক প্রিয় খাবারের তালিকায় ওই লাল কাপড়ে ঢাকা বিরিয়ানির নামই অধিকাংশ মানুষের মুখে শোনা যায়। বিরিয়ানিপ্রেমী মানুষতো অনেকেই আছেন কিন্তু কখনো বিরিয়ানিপ্রেমী কুমীরকে দেখেছেন!!!

সম্প্রতি এ রকমই এক কাণ্ড ঘটেছে। ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুর খেরি এলাকার। এখানে মাঝেমাঝে জনবসতির দিকে কুমির চলে আসতে দেখা যায়। কিন্তু এইবার একটি কুমির সোজা বিরিয়ানির দোকানে হাজির হলো।

মনে করা হচ্ছে দোকানের মুরগির গন্ধ পেয়ে সেখানে ওই কুমীরটি ঢুকে পড়ে। আর কুমিরের উপস্থিতি টের পেতেই ভিমড়ি খাওয়ার জোগাড় হয় দোকানদার ও গ্রাহকদের। দোকান ছেড়ে বাইরে বেরোলে সেখানে প্রচুর মানুষের ভীড় জমে যায়। এরপর বনবিভাগের খবর দিলে সেখানে লোকজন এসে কুমীরটিকে উদ্ধার করে। তবে সহজে ধরা দেয়নি সে রীতিমতো দু ঘণ্টা চেষ্টার পর সেটিকে উদ্ধার করতে সক্ষম হন বনদপ্তরের কর্মীরা।

ভিডিওতে দেখা যাচ্ছে কুমীরটিকে দোকানে ঢুকে চারপাশে ঘুরে বেড়াচ্ছে, কখনো আবার লাফ দিচ্ছে। ‌ওখানে উপস্থিত কোনো ব্যক্তি ভিডিও করে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারপরই ঘটনাটি ভাইরাল হয়ে যায়। অনেকেই লিখেছেন কুমীরটি বোধহয় বিরিয়ানি খুজছিল।

প্রসঙ্গত এর আগে গুজরাটের একটি পাবলিক বেঞ্চের নিচে ঘাপটি মেরে বসে থাকতে দেখা গেছিল কুমিরকে। রাজমহল রোডে ওই কুমীরটি স্থানীয়দের নজরে আসতেই সোসাইটি ফর প্রিভেনশন অফ ক্রুয়েলিটি টু এনিমেলস এ খবর দেওয়া হয়। তারপর ওই সংস্থার সদস্যরা এসে কুমীরটিকে উদ্ধার করেন।

Tags

Related Articles

Close