×

কেন অল্প বয়সি ছেলেরা বয়স্ক মহিলাদের পছন্দ করেন? এর পিছনের কারণ শুনলে চমকে যাবেন

সাধারণত ভারতীয় সমাজ ব্যবস্থার ক্ষেত্রে সম্পর্কের জোড় তৈরীর সময় অপেক্ষাকৃত বেশি বয়স্ক পুরুষের সাথে অল্প বয়স্কা মহিলার জুটি বাধা হয়ে থাকে। তবে বর্তমানে চলছে অসম বয়স্ক জুড়ির ট্রেন্ড! নিক-প্রিয়াঙ্কা থেকে শুরু করে মালাইকা আরোরা-অর্জুন কাপুর প্রত্যেকেই মজেছেন বয়সে বড় প্রেমিকার প্রেমে। তাই আজ আমরা আপনাদের এই প্রতিবেদনের মাধ্যমে জানাতে চলেছি কেন পুরুষেরা অপেক্ষাকৃত বড় মহিলাদের প্রেমের টানে মজেন-

1)বয়সে ছোট প্রেমিকার থাকে হাজারো আবদার, হাজারো বায়নাক্কা। তবে সেক্ষেত্রে আপনার প্রেমিকা যদি বয়সে বড় হয় তবে তার কাছে সম্পর্ক মানেই একটা দায়িত্ব।

2)বয়সে বড় প্রেমিকা মানেই তার বাস্তব অভিজ্ঞতা আপনার চাইতে অনেকগুন বেশী। তাই স্বল্প বয়সী প্রেমিকার চাইতে বড় বয়সে বড় প্রেমিকারা আপনার জীবন পথের পাথেয়তে নিজের অভিজ্ঞতা লব্ধ উপায় দেখানোর মাধ্যমে সমস্যার সমাধান করে থাকেন।

3)একটি সম্পর্ক টিকিয়ে রাখতে ভালোবাসার পাশাপাশি প্রয়োজন হয় শারীরিক সক্ষমতার। তাই একজন সদ্য কলেজ পাস যুবতীর থেকে বছর তিরিশের মহিলারা অধিক যৌন অভিজ্ঞতা সম্পন্ন হওয়ার দরুন পুরুষদের শারীরিক চাহিদা মেটাতে অনেক বেশি পারদর্শী হন।

4)একজন অল্প বয়সী প্রেমিকার থেকে বয়সে বড় প্রেমিকার কাছে সম্পর্কে আসা সমস্যাগুলি সমাধানের মূল বিষয়বস্তু হয়ে ওঠে এবং যেহেতু প্রত্যেক সফল পুরুষের পেছনে একজন নারীর হাত থাকে। সেই ভাবে বয়সে বড় প্রেমিকারা তাদের প্রেমিকদের গাইড করার মাধ্যমে নিজের জীবনসঙ্গীকে সাফল্যতার চূড়ায় পৌঁছে দিতে পারেন।