×

VIDEO: বিয়েতে ‘মল্লযুদ্ধ’! বিয়ের মণ্ডপেই তীব্র হাতাহাতি বর-কনের, দেখে তাজ্জব নেটনাগরিকরা

সেজে উঠেছে ছাদনা তলা! বাজছে সানাই এর সুর। আত্মীয়-স্বজন,পরিবার-পরিজনের সমাগমে রীতিমতো ধুমধাম করে আয়োজিত হয়েছে বিবাহ অনুষ্ঠান আর ছাদনা তলায় বসে একে অপরের হাত ধরে সারা জীবনের জন্য অঙ্গীকারবদ্ধ হচ্ছেন বর-কনে। সবকিছু স্বাভাবিক দেখালেও কিছুক্ষণ পরেই পরিবর্তিত হয়ে যায় চিত্রপট। বিয়ের অঙ্গীকার ছেড়ে একে অপরের ওপর চড়াও হয় দুজনে আর স্বাভাবিকভাবেই নবদম্পতির এহেন কান্ড দেখে উপস্থিত ব্যক্তিবর্গের চক্ষু ছানাবড়া।

নেপালের এক বিবাহ অনুষ্ঠানে ঘটে এমনই এক চাঞ্চল্যকর ঘটনা। যেখানে নতুন বর ও কনের একে অপরের সাথে হাতাহাতির এই দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হতে বেশি সময় নেয় না। ভাইরাল এই ভিডিওতে মেরুন পোশাক পরিহিতা সুসজ্জিত নববধূ ছাতনা তলায় বসে থাকতেই কনের হাতে দেখা যায় একটি থালা। যাতে উপস্থিত কোনো একটি বস্তু নিয়ে তার হবু স্ত্রী এর মুখে লাগতে উদ্যত হলে স্বামীর এই ব্যর্থ প্রচেষ্টা আটকে দেন স্ত্রী এবং এরপর নিজের স্থান ছেড়ে গিয়ে রীতীমতো চড়াও হন নতুন বরের ওপর।

ঘটনার আকস্মিকতায় আশেপাশে উপস্থিত পরিবার-পরিজনেরা তাদের আটকাতে উদ্যত হলেও কিছুতেই থামানো যায়নি হাতাহাতি। স্বাভাবিকভাবেই নেপালের জনৈক বিয়ের এই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। কেউ ভিডিওটিকে দেখেন পাবলিসিটির নজরে আবার কেউ বিয়ের এক ধরনের প্রথা হিসাবে দাবি করেন সম্পুর্ন ঘটনাকে।

কেউ কেউ আবার ভাইরাল এই ভিডিওটির মধ্যে খুঁজে নেন হাস্যরস। মন্তব্যবক্সে অনেকে লেখেন,” বিয়ের পরে এটাই চেনা চিত্র তবে এর কিছুদিন পরে করতে পারত এরা।” তাই সামাজিক মাধ্যমে বর-কনের এহেনো ঘটনার ভিডিও দর্শকেরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন আবার দর্শকদের একাংশ দেখা জীবনসঙ্গী-সঙ্গিনীদের এই দুস্টু-মিষ্টি ভিডিওতে মেনশন করে আগামী দিনের পথ চলার কথা মনে করিয়ে দিয়েছেন আরো একবার!

Related Articles