অফবিটভাইরাল ভিডিও

বাবা-মা নয়, প্রিয় ‘PUBG’-র মৃত্যুতে শেষ কৃত্যের আয়োজনে ছেলেদের দল, ভাইরাল ভিডিও

করোনাভাইরাস এর ভয়ংকর হামলাও দমাতে পারেনি পাবজি খেলার নেশায় পাগলদের। বরং এই সময় পাবজি খেলার প্রবণতা যেন আরও বেড়ে গিয়েছিল। গুগল প্লে স্টোরে 2018 সালের সেরা অ্যাপ গেম সিনেমা ইত্যাদি তালিকা প্রকাশ করেছিল গুগল আর সেখানে সেরা গেম এর পুরস্কার ছিনিয়ে নিয়েছিল পাবজি।

কিন্তু 2 সেপ্টেম্বর পাবজি প্রেমীদের এক বড়সড় দুঃসংবাদ জানিয়ে ঐদিন মোদী সরকার পাবজি সহ আরো 117 টি চীনা App ব্যান করার কথা ঘোষনা করেন। আর তারপর থেকেই প্রিয় গেম ব্যান হওয়ায় মনখারাপে রয়েছে পাবজি প্রেমিরা। সোশ্যাল মিডিয়ায় কখনও মিমের বন্যা বইছে কখনো আবার কারো আবেদন দেখা যাচ্ছে।

কিন্তু পাবজি কে ঘিরে সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে যা দেখলে চক্ষুচড়কগাছ হয়ে যাবার জোগাড় হবে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বেশ কয়েকজন বন্ধু মিলে পাবজি গেম টি অন্তষ্টি করছেন। হ্যাঁ আমাদের প্রিয়জন চলে গেলে যেভাবে শ্রাদ্ধ শান্তি করা হয় তেমনভাবে প্রিয় গেমকে বিদায় জানিয়েছেন তারা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সাদা বস্ত্র করে যেভাবে একজন মৃতদেহ কে নিয়ে যাওয়া হয় সেভাবে চার বন্ধু মিলে একটি খাটে পাবজির একটি পোস্টারের মালা পরিয়ে সেটিকে নিয়ে যাচ্ছেন। আর বল হরি হরি বোলের পরিবর্তে শোনা যাচ্ছে উইনার উইনার চিকেন ডিনার। আবার পাবজির জন্য একটি স্মরণসভার আয়োজন করা হয়েছে সেখানে। ফেসবুকে এই অদ্ভুদ কান্ডের ঘটনাটি ভাইরাল হতেই হাসিল রোল উঠেছে, মজার কমেন্টে ভরেছে কমেন্ট বক্স। দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close