×

VIDEO: ক্যাইসা ইসকে হে! মাঝ রাস্তায় প্রেমিকার পা ধরলেন প্রেমিক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই নিত্যনতুন ভিডিওর সমাহার। প্রতিদিন নানা ধরনের নতুন নতুন ভিডিও দেখতে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়ার পাতায়। নানা জায়গায় আনাচে-কানাচে লুকিয়ে থাকা প্রতিভার সাথে সাথে নানা হাসি, মজার ভিডিও দেখতে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। আর ভিডিওটি যদি একটুও অন্য রকম হয়ে থাকে তাহলে তো আর কথাই নেই, যেকোন ভিডিও নেটিজেনদের একটু চোখে ধরলেই তা ভাইরাল হয়ে পড়ে মুহুর্তের মধ্যে।

তেমনি সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতায়। তবে এই ভিডিওটি কোন নাচ-গান, হাসি, মজা বা কোনো পশু পাখির কাণ্ডকারখানার নয়, এই ভিডিওটির মাধ্যমে ফুটে উঠেছে এক প্রেমিকের অবাক করা কান্ডকারখানা। কথায় আছে প্রেমে পড়লে মানুষ কিনা করে। আর সেই কথাটি আবারও প্রমাণিত হলো এই ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক প্রেমিক-প্রেমিকাকে। আর সেখানেই রেগে যাওয়া প্রেমিকার রাগ ভাঙ্গাতে প্রেমিকার পায়ে পরলেন প্রেমিক। ভিডিওটিতে দেখা যাচ্ছে তাদের মধ্যে কোন রকম সমস্যার সৃষ্টি হওয়ায় প্রেমিকা তার প্রেমিকের সঙ্গে কোনমতেই কথা বলতে চাইছেন না, আর প্রেমিকটি বারবার প্রেমিকার কাছে ক্ষমা চাইছেন। এমন কি তার পায়েও ধরেছেন তিনি। তৎসত্ত্বেও প্রেমিকাটি তার কোনো কথা না শুনে তাকে সরিয়ে দিচ্ছেন।

এই ভিডিওটির সাথে ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যাচ্ছে “ক্যাইসা ইসকে হে, আজব কা রিস্ক হে”। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। তার সঙ্গে ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকা মানানসই গানটি নেটিজেনদের আরও হাসির কারণ হয়ে দাঁড়িয়েছে। Funtaap নামক একটি ইনস্টাগ্রাম চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 6 হাজার ছাড়িয়েছে। সবমিলিয়ে নেটিজেনরা বেশ আনন্দ উপভোগ করেছেন এই মজার ভিডিওটি দেখে।