×

বরনডালা সাজা, বনেদি সাজে গ্রাম্য পরিবেশের মাঝে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

ভারতীয় বিয়ে মানেই হই হুল্লোর, নাচ গান আর রীতিনীতি। জল ভরা থেকে শুরু করে গায়ে হলুদ, মেহেন্দি সংগীত কতই না রীতিনীতি। আর এই অনুষ্ঠানের জন্যই অপেক্ষা করে থাকে কনে সহ আত্মীয় পরিবার সকলেই। আর তাইতো যখনই শুভ মুহূর্ত শুরু হয় তখন থেকেই চলতে থাকে বিভিন্ন আচার সঙ্গে গান নাচ। সেই সলজ্জ কনে তার মনের আনন্দ সবমিলিয়ে যে পরিবেশ তৈরী হয় এবার সেই পরিবেশকেই নিজের নাচের মাধ্যমে তুলে ধরলেন এক যুবতী।

বরনডালা সাজা বিয়ের এই গানের তালে নেচেই সম্প্রতি ভাইরাল হলেন এই যুবতী। বিয়ে মানেই বরণডালা সাজানো, উলুধ্বনি। “বরনডালা সাজা উলু দে শাখ বাজা” গানের এই লাইনকেই নিজের নাচের মাধ্যমে অসাধারন ভাবে ভাবপ্রকাশ করেছেন তিনি। গানের প্রতিটি লাইনে বিয়েবাড়ির যে আমেজ, কনের মনে যে আনন্দ সবটাই নিপুনভাবে নাচ আর এক্সপ্রেশনে ফুটিয়ে তুলেছেন তিনি।

এই প্রতিভার যুগে কোনো শিল্পী পিছিয়ে নেই। বিভিন্ন গানের নৃত্য পরিবেশন করে অনেকেই নিজের পরিচিতি গড়ে তুলছেন। এমনই এক নৃত্যশিল্পী বিশাখা, যিনি নিজের নৃত্য প্রতিভা দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। এবার সম্প্রতি বিয়ের গানে নেচে ফের আরো একবার দর্শক মন জয় করে নিয়েছেন বিশাখা।

খোলা প্রকৃতির মাঝে তার অসম্ভব সুন্দর নাচ পরিবেশন, প্রাণবন্ততা সবটাই মুগ্ধ করে দিয়েছে সকলকে। লাল হলুদ শাড়িতে যতটা সুন্দর হয়ে উঠেছিলেন তিনি ততটাই সুন্দর ছিল তার পারফরমেন্স। আর তাইতো প্রায় দেড় মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে এই নাচের ভিডিওটি। আপনিও দেখে নিতে পারেন এই ভিডিও‌।