×

বন্ধু তিনদিন তোর বাড়িতে গেলাম, ম্যাচিং শাড়ি ব্লাউজে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটমহলে

শিল্পীদের জয়যাত্রায় ইউটিউব এ দুনিয়ায় প্রায়সই দেখা যায়। শিল্পীদের শিল্পকর্ম ভালো হলে তার দর্শক সংখ্যা বেড়ে চলে ক্রমাগত। ভালো শিল্পকর্ম যে দর্শকদের মন জয় করে এবং তার মাধ্যমে যে প্রতিষ্ঠিত হওয়া যায় তার প্রমাণ রেখেছেন মৌমিতা অর্থাৎ ডান্সার মৌ পেজের নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়ায় প্রায়সই তিনি আবির্ভাব হয়ে ভিন্ন ভিন্ন গানের তালে নাচ পরিবেশন করেন যা হয়ে ওঠে ভাইরাল। নাচে গানে দর্শকদের আনন্দে ভরিয়ে দেন তিনি।

সম্প্রতি ফের দর্শকদের জন্য আরো এক নতুন নাচের ভিডিও নিয়ে উপস্থিত হয়েছেন বিশাখা। এবার তিনি নাচের জন্য বেছে নিয়েছেন এক পুরনো অল টাইম জনপ্রিয় গান। বিখ্যাত গায়িকা রুনা লায়লার গাওয়া ” বন্ধু তিনদিন তোর বাড়িতে গেলাম” গানটি ছিল এক পিরিয়ড গান। প্রতিটি ঘরেই শোনা যেত এই গান। সম্প্রতি এই পুরনো গানের তালেই অসাধারণ নৃত্য পরিবেশনা করলেন তিনি। নাচের সাথেই ফিরিয়ে দিলেন সেই পুরনো গানের ইমোশান।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলামেলা আকাশের নিচে চারিদিকে সবুজে ঘেরা প্রকৃতির কোলে অত্যন্ত নিপুণভাবে নৃত্য পরিবেশন করছেন তিনি। এদিন তার পরনে ছিল নীল রঙের শাড়ি আর পোশাকের সাথেই ছিল মানানসই সাজ। স্বল্প স্নিগ্ধ মেকআপেই আকর্ষণীয় হয়ে উঠেছিলেন বিশাখা। তার সাথে এমন সুন্দর নাচ পরিবেশনে কারোর নজর সরাতে দেননি তিনি।

TAKI TAKITAKI TAKI

মাত্র কিছুক্ষণ আগেই শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি যা, ইতিমধ্যে পৌঁছে গেছে হাজারো মানুষের কাছে। এছাড়াও কমেন্ট বক্স পড়ে উঠেছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে। রইল এই ভিডিও দেখে নিতে পারেন আপনিও।