×

আই লাভ মাই ইন্ডিয়া, স্বাধীনতা দিবসের আগমনে অসাধারন নেচে মুগ্ধ করল এই সুন্দরী কন্যা, প্রশংসায় নেটিজেনরা

দেশের মাটির ফিরে পাওয়ার লড়াই, যুদ্ধ আন্দোলন আর নিজেদের স্বতন্ত্রতা বাঁচিয়ে রাখার অক্লান্ত চেষ্টা.. ব্রিটিশ বন্দীদশা থেকে মুক্তি পেতে প্রচুর রক্ত ঝরেছে, শহীদ হয়েছেন ভারমাতার বীর সন্তানরা। তবে তাদের এই আন্দোলন বৃথা যায়নি , সহস্র প্রাণের বলিদানের শেষে ১৯৪৭ সালে ব্রিটিশদের বন্দিদশা থেকে মুক্তি পেয়েছিল ভারত, পেয়েছিল স্বাধীনতা।

আর কিছুদিন অপেক্ষা তারপরেই আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষন, 75 তম স্বাধীনতা দিবস। ইতিমধ্যে তেরঙ্গা পতাকায় ছেয়ে গেছে আশপাশ দোকান, চলছে স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতি। আর সেই প্রস্তুতির চিত্র ধরা পড়লো সোশ‍্যাল মিডিয়াও। স্বাধীনতা দিবসের পূর্বেই দেশাত্মবোধক গানের তালে নেচে ভারতমাতাকে সম্মান জানালেন এক যুবতী। স্বাধীনতা দিবস উপলক্ষ‍্যে “বন্দেমাতরম”-এর তালে নেচে অসামান্য নাচ উপহার দিলেন তিনি।

তার শেয়ার করে নেওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির ছাদের মধ্যেই নিজের নাচ পরিবেশন করেছেন তিনি। চারিদিকে সবুজের সমারোহে আর তার মাঝেই জাতীয় পতাকার রঙে নিজেকে সাজিয়ে তুলে অনবদ‍্য ভাবে ডান্স পারফর্ম করতে দেখা গেল তাকে।

গানটির সাথে তিনি যেভাবে প্রাণবন্ত পারফরমেন্স উপহার দিয়েছেন তা এক কথায় অনবদ্য। তার নাচের প্রতিটি ভঙ্গিমা যতটাই নিখুত ছিল ততটাই আকর্ষণীয় হয়ে উঠেছিল তার মুখের মিষ্টি হাসিটি। যথাযথ সাজ, বেশভূষা সঙ্গে নিপুন এক্সপ্রেশন আর দুর্দান্ত নাচের ভঙ্গিতে তিনি হয়ে উঠেছেন পারফেক্ট। স্বাভাবিকভাবেই এই যুবতীর নাচ মন জয় করে নিয়েছে অসংখ্য মানুষের। আপনিও দেখে নিন দেশাত্মবোধক গানের তালে এই দুর্দান্ত পারফরম‍্যান্সটি।