অফবিটভাইরাল ভিডিও

বাড়ির ছাদে স্লিভলেস ব্লাউজ প্রিন্টেড শাড়ি পরে তুমুল নাচ সুন্দরী যুবতীর, হু হু করে ভাইরাল ভিডিও

গোটা দুনিয়ার ট্রেন্ড গানে রিল ভিডিও বানানোর যে ট্রেন্ডিং শুরু হয়েছে তাতে মজছেন আট থেকে আশি। বাদ নেই সাধারন মানুষ থেকে সেলিব্রেটিরা। তবে ট্রেন্ডিং গান মানেই যে কেবল নতুন গান তা নয় পুরনো সব জনপ্রিয় গানগুলিও এ তালিকায় রয়েছে। পুরনো গানগুলি নতুন করে ভাইরাল হচ্ছে।

সম্প্রতি এক এরকম জনপ্রিয় গানের তালে নেচে ভাইরাল হয়েছেন এক যুবতী। নব্বইয়ের দশকে রবীনা ট‍্যান্ডনের অভিনয় আর তার নাচ নিয়ে নতুন করে কিছু বলা নেই। তার ডান্স মুভসে ফিদা আজকের প্রজন্মরাও। এবার রবীনা ট‍্যান্ডনের অভিনীত সিনেমার সুপারহিট গান “গোরে তানসে সারকাটা যায়”-এর তালে অসাধারণ ডান্স পরিবেশন করেছেন এক যুবতী।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কালো ব্লাউজ আর সাদার ওপর প্রিন্টেট শাড়ী পরে বাড়ির ছাদের দূর্দান্ত ডান্স করছেন এই যুবতী। মিউজিকের তালে কোমরে হিল্লোল তুলেছেন। তার বডি মুভস, এক্সপ্রেশন বলে দিয়েছে তিনি নাচে কতটা পটিয়সী। খোলা ছাদে নীল আকাশের নীচে যেন তিনি নিজেকে মেলে ধরেছেন।

নীলু মোউরিয়া অফিশিয়াল নামের একটি ইউটিউব চ‍্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে যা এখন ভাইরালের তালিকায়। এই ভিডিওটি সামনে আসতে না আসতেই ঝড়ের গতিতে শেয়ার হয়ে গেছে। ইতিমধ্যে 20 লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর তারসাথে প্রচুর মানুষ ভিডিও পছন্দ করেছেন।