×

চিকনি চামেলি, ফাঁকা ঘরে ক্যাটরিনার গানে ঝড় তুললেন এই সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

লাস্যময়ী ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লার হটনেসের ব্যাপারে নতুন করে কিছু বলার নেই। সামাজিক মাধ্যমে নিত্যদিন ভাইরাল হতে থাকে তার ছবি থেকে ভিডিও সবকিছুই। তবে একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও বটে। সম্প্রতি অসামান্য সৌন্দর্য্যের অধিকারীনী এই অভিনেত্রী “অগ্নিপথ” সিনেমার জনপ্রিয় গান “চিকনি চামেলী”তে নাচ সামাজিক মাধ্যমে হলেন ভাইরাল।

পূর্বে এই গানের অসাধারণ স্টিমি পারফরম্যান্স ডেলিভার করে ভাইরাল হয়েছিলেন ক্যাটরিনা কাইফ আর এইবার ক্যাটরিনা কাইফকে টেক্কা দিতে উক্ত গানেই উন্মুক্ত পোশাকে ধামাকেদার পারফরম্যান্স দিলেন অভিনেত্রী নম্রতা মাল্লা। হটলুকে হাজারো পুরুষের বুকে ঝড় তুলে গানের প্রতিটি বিটে সর্বাঙ্গ দুলিয়ে নাচ করলেন অভিনেত্রী। এদিন ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশন দিলেন “চিকনি চামেলি ইজ ব্যাক”।

ভাইরাল এই রিল ভিডিওতে নম্রতার পরনে ছিল সিকুয়েন্স ব্রালেট সাথে সাদা রঙের ধুতি প্যান্ট। কানের ঝোলা দুল ও মেকআপে এদিন অভিনেত্রীকে অসামান্য সুন্দরী দেখাচ্ছিলো। সাথে অভিনেত্রীর উর্ধাংগের সুস্পষ্ট ক্লিভেজ ও উন্মুক্ত নাভির যুগলবন্দীতে ঘাম ঝরানো এই ডান্স পারফরম্যান্স বর্তমানে সামাজিক মাধ্যমে হয়ে উঠেছে অন্যতম চর্চার বিষয়।

বর্তমানে নম্রতার এই ড্যান্সিং রিল দেখে এক কথায় ফিদা সাইবারবাসী। কেউ কেউ তো আবার তাকে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এর সাথে তুলনা করে বসেছেন। আবার নেটিজেনদের একাংশের মতে, তিনি ক্যাটরিনা কাইফের থেকেও বেশি হট এবং সৌন্দর্যের অধিকারীনি। তবে সব মিলিয়ে যে বর্তমানে নেটদুনিয়ায় পুরুষদের হৃদকম্প তুলেছে এই ভিডিও, তা বলার অবকাশ রাখেনা!