Advertisements

পাড়ার গলিতে হলুদ শাড়ি লাল ব্লাউজে তুমুল নাচ সুন্দরী বউদির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements

ভারতবর্ষের ঐতিহ্য ও রীতি অনুযায়ী বিবাহ দুজনের নতুন জীবন যাপনের শুরু কিন্তু বর্তমানে বিবাহ এক উৎসবের থেকে কম কিছু নয়। বিবাহকে ঘিরে এ দেশে রীতিমতো উৎসব , জৌলুস, আড়ম্বর ছড়িয়ে যায়। বর কনেকে কেন্দ্র করে পরিবার পরিজন আত্মীয় স্বজনদের মধ্যে তুমুল উত্তেজনা উৎসাহ দেখা যায়। হাসি ঠাট্টা আনন্দ নাচ গানের মাধ্যেমেই স্মৃতিমধুর করে তোলা হয় দিনটিকে।

আর এই বিয়েবাড়িতে বাচ্চা থেকে বড়ো সকলকে হইহুল্লোড় করতে দেখা যায়। অনেক সময় দেখা যায় সংসারের চাপে পড়ে অনেক ইচ্ছা, আকাঙ্ক্ষা, মনোবাসনা সুপ্ত প্রতিভা চাপা পড়ে যায় মেয়েদের কিন্তু যখন এইসব অনুষ্ঠানে বাড়ির মহিলাদের নাচে গানে অংশগ্রহন করতে দেখা যায় তখন তাদের এইগুলিও গুন প্রকাশ্যে আসে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়েবাড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অনেকগুলি বৌদি ও মেয়ে একসাথে নাচ করছেন। সাত সমুন্দর গানটির তালে তালে যেভাবে নাচ করেছেন তা দেখলেই বোঝা যাবে নাচে তারা বেশ দক্ষ। তাদের এই নাচ মুগ্ধ করে দিয়েছে দর্শকদের।

বাংলা নাটক নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করার হতেই তুমুলভাবে ভাইরাল হয়েছে। আমাদের চারপাশে যে এমন অনেক প্রতিভা ছড়িয়ে রয়েছে তা এক বাক্যে স্বীকার করে নিতে হয় ভিডিওটি দেখলে। ভিডিওটি সামনে আসতেই বহু মানুষের কাছে প্রশংসিত হয়েছেন তারা।

Related Articles