অফবিটভাইরাল ভিডিও

বারসোরে মেঘা মেঘা, গ্রাম্য পরিবেশে ঐশ্বর্য রাইয়ের গানে মন-মাতানো নাচ দুই সুন্দরী কন্যার, দেখে মুগ্ধ নেটজনতা

শাড়ি সঙ্গে বাঙালিআনার স্বাদ, আবার কখনো বাদশা আমলের বেগম কখনো আবার প্রকৃতি কন্যা.. প্রতিটি চরিত্রকে যিনি দক্ষভাবে ফুটিয়ে তুলেছেন তিনি ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। কেবল যে অভিনয় তা নয় তার দুর্দান্ত নাচ, ক্লাসিক অ্যাপিলই তাকে করে তুলেছে অনন‍্য। আর এ কারনেই ‘ডোলা রে’,’বারসোরে মেঘা মেঘা’ নব্বই দশকের এই গানগুলো কানে এলেই ঐশ্বর্যের নাচের দৃশ‍্য স্পষ্টত মনে পড়ে যায়।

“বরসোরে মেঘা মেঘা” গুরু (Guru) ছবির এই গানেই বৃষ্টিস্নাত প্রকৃতির মাঝে নিজেকে মেলে ধরেছিলেন ঐশ্বর্য এবার সম্প্রতি সেই পুরনো ম‍্যাজিক নিজস্ব নাচের মাধ্যমে ছড়িয়ে দিলেন দুই যুবতী। ঐশ্বর্য রাই নাচের মধ্যে একটি অন্যরকম গ্রাম্য প্রকৃতিকে তুলে ধরার চেষ্টা করেছিলেন, প্রকৃতির সাথে একাত্ম হয়ে গিয়েছিলেন এখানে এই যুবতীরা নিজস্ব স্টাইলে নাচ করলেও সেই প্রকৃতিই তাদের ক‍্যানভাস‌ হয়ে উঠেছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে দেবলীনা (Debolinaa)ও প্রীতি(priti) নামের দুই নৃত্যশিল্পীর অসাধারণ পারফরম্যান্স। তাদের নাচের ভঙ্গি যতটা প্রানবন্ত ছিল, এক্সপ্রেশনও ছিল দূর্দান্ত। তাদের নাচেই ধরা পড়েছে উচ্ছলতা। তাদের উপস্থাপনা, প্রাকৃতিক দৃশ্যের সাথে মেলবন্ধন তাদের নাচকে এক অনন‍্য মাত্রা প্রদান করেছে। সব মিলিয়ে এই নাচ মন জয় করে নিয়েছে অসংখ্য দর্শকদের।

অতি পরিচিত ইউটিউব চ‍্যানেল Debolinaa Nandy production থেকে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি প্রায় একবছর আগে পোস্ট করা হলেও এই মুহুর্তে তা দর্শকদের অন্যতম পছন্দের লিস্টে চলে এসছে। ইতিমধ্যে প্রায় 64 হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি, দেখে নিতে পারেন আপনিও।

Related Articles