×

বালা নাচো তো দেখি, বাড়ির ছাদে মন-মাতানো নাচ সুন্দরী কন্যার, দেখে মুগ্ধ নেটমহল

“সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি” এই গানটা শোনেননি এমনকি কেউ নেই। বহুদিন ধরেই ট্রেন্ডিংয়ে রয়েছে গানটি আর তার সাথেই বিভিন্ন রিল ভিডিও নাচের ভিডিও দেখা গেছে এই গানকে কেন্দ্র করে। সময়ের স্রোতে সেইসব ভিডিওর কথা মানুষের মনে না থাকলেও বর্তমানে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে এড়িয়ে যেতে পারবেন না কেউ। আর তারসাথেই এই অতি পরিচিত গানের তালে এই যুবতীর নৃত‍্য পরিবেশন যে মন কেড়ে নেবে তার দাবী রাখাই যায়।

ইমন চক্রবর্তী (Iman chakroborty) বাংলা সংগীত জগতের একটি অতি পরিচিত নাম। রবীন্দ্র সংগীত, ফোক সং এমনকি বাংলা সিনেমায় তার বহু গান মুক্তি পেয়েছে। তেমনই নতুনভাবে গাওয়া তার “বালা নাচো তো দেখি” গানটি একসময় সাড়া ফেলে দিয়েছিল। এবার ইমন চক্রবর্তীর গাওয়া এই গানের তালেই অসাধারণ পারফরম্যান্স করতে দেখা গেল এক যুবতীকে।

সোশ্যাল মিডিয়ায় এখন চোখ রাখলে প্রায়সই নামি অনামী নৃত‍্যশিল্পীদের নাচের ভিডিও দেখা যায়। এমনই এক নৃত্যশিল্পী বিদীপ্তা(Bidipta)। প্রায়শই তিনি নিজের পেজ থেকে নাচের ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি ফের তিনি অনুরাগীদের জন্য শেয়ার করে নিলেন আরো একটি নাচের ভিডিও এবারেও তার অসাধারণ নৃত্যশৈলীতে মুগ্ধ হয়েছে জনগণ।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ছাদের ওপর হলুদ শাড়িতে একেবারে পরীর মতোই সেজে উঠেছেন তিনি। আর সুন্দর সাজেই অসাধারণভাবে নৃত্য পরিবেশন করেছেন তিনি। গানের তালে তার প্রতিটি ভঙ্গি এক্সপ্রেশন প্রমাণ করে দিয়েছে তার দক্ষতা। আপনিও দেখে নিতে পারেন এই অসাধারণ নাচের ভিডিওটি।