অফবিটভাইরাল ভিডিও

বাহারা বাহারা, খোলা আকাশের নীচে শ্রেয়া ঘোষালের গানে মন-মাতানো নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

ডিজিটাল বিনোদন জগতে ইউটিউবে অনেক শিল্পী নিজের নাচের দক্ষতা দর্শকদের সামনে নিয়ে আসছেন। পুরনোর পরিবর্তে নিত্যনতুন উপস্থাপনার সাহায্যে দর্শকদের মন জয়ের চেষ্টায় কোন খামতি রাখছেন না এইসব শিল্পীরা। আর এইসব শিল্পীদের মধ্যেই কিছু কিছু শিল্পীর নৃত্য পরিবেশনা উপস্থাপনা সর্বাঙ্গিকভাবে এতটাই সুন্দর হয়ে উঠছে যে তা দর্শকদের মনের মনিকোঠায় রয়ে যাচ্ছে আর শিল্পীরাও হয়েছেন ভাইরাল।

মৌ,বিদীপ্তা, বিদিশার মতোন বহু শিল্পী ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে প্রতিষ্ঠিত হয়ে উঠেছেন। গড়ে তুলেছেন ফ‍্যানবেস। এবার তাদেরই টক্কর দিলেন সম্পিতা প্রামানিক (sampita pramanik)। সম্প্রতি নিজের পেজ থেকেই একটি নাচের ভিডিও পোস্ট করেছেন তিনি যেখানে তার নৃত‍্যশৈলী মন জয় করে নিয়েছে কয়েক হাজার হাজার মানুষের।

কখনো জঙ্গলের মনোরম পরিবেশ কখনো নদীর ধার নিজের নাচ পরিবেশন করার জন্য মঞ্চ হিসাবে প্রকৃতিকেই বেছে নিয়েছেন তিনি। আর প্রকৃতির মাঝেই নিজেকে মেলে ধরে “বাহারা”(Bahara) গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করতে দেখা গেছে তাকে। এদিন তার পরনে ছিল কালো টপ ও সাদা রঙের স্কার্ট। সিম্পল সাজেই যথেষ্ট আকর্ষণীয় লাগছিল তাকে।

তবে তার নাচের দক্ষতাও কিছু কম নয়। অসাধারণ তার এক্সপ্রেশন, নাচের ভঙ্গি। আর তার সাথেই বদ্ধ স্টুডিওর পরিবর্তে প্রাকৃতিক পরিবেশে নাচ করার জন্য ভিডিওটি আরো মনোগ্রাহী হয়ে উঠেছে। শ্রেয়া ঘোষালের(Shreya Ghosal) এই গানের সাথে তার এই মন মুগ্ধকর প্রানবন্ত নাচ ভিডিওটিতে এক আলাদা মাত্রা দিয়েছে। রইল এই অসাধারণ নাচের ভিডিওটি, দেখে নিতে পারেন আপনিও।

Related Articles