অফবিটভাইরাল ভিডিও

Viral, ‘বাদাম কাকু’র কাঁচা বাদামের পর কাঁপিয়ে দিল ‘বাদাম ওয়ালী’, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাদাম বাদাম দাদা কাচা বাদাম/ আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম.. এই দুই লাইন, ফেসবুক বা রিলস সর্বত্র কান পাতলে শোনা যাচ্ছে এই গান। পেশায় বাদামবিক্রেতা ভুবন বাদ‍্যকর নিজের সুর ও কথা দিয়ে এই গান গেয়েই ফেরি করে বেরোতেন বাদাম। নিজের লেখা গান গাওয়া যে এতটা ভাইরাল হবে তা স্বপ্নেও ভাবতে পারেনি স্রষ্টা।

কাঁচা বাদামের হিড়িক তো চলছে তার মাঝেই চলে এলো বাদামওয়ালী। বাদাম গানের উন্মাদনা খানিকটা স্তিমিত হতেই ফের নতুন গান গেয়ে উন্মাদনা বজায় রাখলেন ভুবন বাদ‍্যকর। সোশ্যাল মিডিয়ায় এবার চলে এলো তার নতুন গান। মাসখানেক যেতেই ফের ভাইরাল তিনি।

“T20 music & masti” ইউটিউব চ্যানেল থেকে সদ‍্যই সামনে এসেছে ভুবন বাদ‍্যকরের নতুন গানের ভিডিও। যেখানে ভুবনবাবুকে গান গাইতে শোনা যাচ্ছে “তুই আমার বাদামওয়ালী আমি তোর বাদামওয়ালা রে”। তবে জানা গেছে এই গানের লিরিক্স লিখেছেন মিউজিক কম্পোসার স্বপন কার মাল। বাদামওয়ালীর সাজে এই গানের ভিডিওতে ডান্স করতেও দেখা গেছে এক যুবতীকে। এই নাচের কোরিওগ্রাফি করেছেন “master ashik”।

ইতিমধ্যে ভুবনবাবুর নতুন গানের ভিডিও পৌঁছে গেছে বহু মানুষের কাছে। প্রায় 25 হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। গানের প্রতি ভালোবাসা থেকেই বাদামবিক্রেতার পাশাপাশি ভুবনবাবু হয়ে উঠলেন শিল্পী। এতদিন বাদে হলেও সকলের কাছে পৌঁছে গেল তার প্রতিভা‌।