অফবিটনিউজ

মাত্র ৪৯ বছর বয়সে ১৫০ শিশুর বাবা হলেন এই ব্যক্তি, মায়ের গর্ভে রয়েছে আরও সন্তান

স্পার্ম ডোনেট করাকে কেন্দ্র করে নতুন আঙ্গিকে গড়ে উঠেছিল ভিকি ডোনার ছবিটি। এরকম নতুনত্ব একটি বিষয়কে উপস্থাপন করায় সকলের প্রশংসা লাভ করেছিল ছবিটি।আর সেই ছবিকে যেন বাস্তবের মাটিতে নিয়ে এলেন এই ব্যক্তি। রূপালি পর্দার ভিকি ডোনারের মতোই, এটাও এক স্পার্ম ডোনারের গল্প।

দেড়শ সন্তানের বাবা তিনি। এমন একজন মানুষকে করোনার লকডাউন থামাতে পারেনি। লকডাউনেও তিনি একই রকমভাবে পারফর্ম করেছেন। লকডাউনের মধ্যে ছটি সন্তানের বাবা হয়েছেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রের এই ডোনারের নাম জো ডোনার।

2020 সালেই মোট 10 জন মহিলার জন্য স্পার্ম ডোনেট করেছিলেন জো। তাদের মধ্যে ইতিমধ্যে 6 জন সন্তান কোলে নিয়ে ঘুরছেন। 49 বছর বয়সী জো জানাচ্ছেন লকডাউন এর পুরো সময়টা তিনি আর্জেন্টিনাতে ছিলেন এখন তিনি লন্ডনে এসেছেন আরো 5 জনের জন্য স্পার্ম ডোনেট করবেন বলে। এই মুহূর্তে তার ডোনেট করা স্পার্মে পাঁচজন মহিলা গর্ভবতী হয়েছেন। তিনি বলেছেন- “সন্তানদের জন্মাতে দেখলে আমার খুব ভালো লাগে‌। আমার চেহারার সঙ্গে অনেকের মিল খুঁজে পায়।”

কৃত্তিম উপায়ে স্পার্ম ডোনেট ছাড়াও যৌন সংসর্গের মাধ্যমে মহিলাদের মাতৃত্বের স্বাদ উপলব্ধি করান জো‌। এমন একটি কাজে তিনি মোটেও লজ্জিত নয় বরং গর্বিত। মন থেকেই ভালোবেসে তিনি এই কাজ করেন।

Tags

Related Articles

Close